default-image

কোনো গণমাধ্যম আবার জানায়, চর্মরোগের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবেন সামান্থা। তবে দিন দুই আগে অভিনেত্রীর ম্যানেজার মহেন্দ্র জানান, সামান্থার অসুস্থতার খবর পুরোটাই গুজব। তবে সামান্থা আড়ালে আছেন, সেটা অবশ্য তিনি জানাননি। এবার জানা গেল, সামান্থার আড়ালে থাকার কারণ।

সামান্থার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর জন্য প্রস্তুত হচ্ছেন। প্রস্তুতির অংশ হিসেবে প্রশিক্ষণ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। সূত্রটি আরও জানায়, সিরিজে চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে সামান্থাকে কঠোর নিয়ম অনুসরণ করতে হচ্ছে। মারপিটের দৃশ্যের শুটিংয়ের জন্য ফিটনেস বিশেষজ্ঞদের পরামর্শ মেনে কাজ করছেন তিনি।

default-image

আগেই জানা গিয়েছিল, স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। রুশো ব্রাদার্সের সিরিজে ভারতীয় সংস্করণটি পরিচালনা করছেন ‘ফ্যামিলি ম্যান’খ্যাত রাজ ও ডিকে। এটি পরিচালক জুটির সঙ্গে সামান্থার দ্বিতীয় কাজ। এর আগে পরিচালকদ্বয়ের ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করেছিলেন সামান্থা।
এদিকে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন ছবি ‘শকুন্তলম’-এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন সামান্থা। ছবিটি মুক্তি পাবে আগামী ৪ নভেম্বর। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে সামান্থার অ্যাকশন থ্রিলার ‘যশোদা’।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন