default-image

গতকাল ‘বিক্রান্ত রোনা’র এক বর্ণাঢ্য অনুষ্ঠানে সালমান ছিলেন তাঁর স্বভাবসুলভ মেজাজে। তবে এদিন মুম্বাই পুলিশ থেকে এই বলিউড তারকার জন্য অত্যন্ত কড়া সুরক্ষার ব্যবস্থা করা হয়েছিল। গণমাধ্যম ছাড়া আর কাউকে এই অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুমতি দেওয়া হয়নি। মঞ্চে উঠেই সালমান পুরো অনুষ্ঠানের মেজাজ মুহূর্তের মধ্যে বদলে দিয়েছেন। ‘বিক্রান্ত রোনা’ ছবির জনপ্রিয় আইটেম গান ‘রকাম্মা’র সঙ্গে কোমড় দুলিয়েছেন ভাইজান। তাঁর দুই পাশে ছিলেন জ্যাকুলিন আর কিচ্চা সুদীপ।
ইদানীং বলিউডে একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। সদ্য মুক্তি পাওয়া ‘শমশেরা’ ছবিটিও দর্শকের থেকে ভালো সাড়া পায়নি।

default-image

বক্স অফিসের প্রসঙ্গে সালমান খান বলেছেন, ‘আমরা সবাই অনেক চেষ্টা করেছি। আশা করি একটা ভালো ছবি নির্মাণ করেছি। এই ছবির মাধ্যমে আমরা প্রত্যেকের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। কখনো মানুষের থাকে সাড়া পাওয়া যায়, শতভাগ সফলতাও পাই, আবার মানুষ অনেক সময় প্রত্যাখ্যান করে। আর এর কোনো সূত্র আমার জানা নেই।’

default-image

এ রাতেই ভাইজান আকারে–ইঙ্গিতে বুঝিয়ে দেন যে সুপার হিট ‘নো এন্ট্রি’ ছবির সিকুয়েলের জন্য কাজ করতে শুরু করবেন। ‘বিক্রান্ত রোনা’ ছবির এই অনুষ্ঠানে সালমান ‘নো এন্ট্রি’ ছবির পরিচালক আনিস বাজমিকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আনিসের উদ্দেশে এই মঞ্চে ভাইজান বলেন, এখানে এমন সব মানুষ বসে আছেন, যাঁরা ১০০ কোটির হিট ছবি দিচ্ছেন। তাও আবার কমেডিতে। আগামী দিনে ‘নো এন্ট্রি’র জন্য দেবে ৩০০ কোটি।

default-image

অনুপ ভান্ডারি পরিচালিত ‘বিক্রান্ত রোনা’ ছবিটি ২৮ জুলাই মুক্তি পাবে। ফ্যান্টাসি, অ্যাকশন, থ্রিলারধর্মী এই ছবি কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালম আর হিন্দি ভাষায় আসতে চলেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন