বিপাশা ইনস্টাগ্রামে এক ছবি তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ‘বেবি বাম্প’ প্রদর্শন করতে। সোনালি সিমার গাউন পরে বিপাশা এক সাহসী ছবি পোস্ট করেছেন। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সব সময় নিজেকে ভালোবাসো। ওই শরীরটাকে ভালোবাসো, যার মধ্যে তুমি আছ।’ ছবিতে তাঁর শরীরের অনেকাংশ অনাবৃত। বিপাশা এর আগেও অনেক সাহসী ছবি পোস্ট করে নেট–জনতার প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু গর্ভাবস্থায় তাঁর এই খোলামেলা ছবি নেট–নাগরিকদের কেউ কেউ মেনে নিতে পারেননি। সবাই নানা তির্যক মন্তব্য করে বিপাশাকে তুলাধোনা করছেন।

নানা কুরুচিকর মন্তব্যে বিপাশার কমেন্ট বক্স উপচে পড়ছে। বিপাশার স্বামী তথা অভিনেতা করণ সিং গ্রোভার তাঁর ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি সেই শরীরকে ভালোবাসি, যার মধ্যে তুমি আছ। আমি প্রতিমুহূর্তে তোমাকে ভালোবাসি।’ করণ ছাড়া বেশ কিছু বলিউড তারকা বিপাশার ছবিটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এর আগেও ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বাকালীন এক ছবিকে ঘিরে বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল।

এদিকে টেলিভিশন–দুনিয়ার বাঙালি অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয়বার মা হতে চলেছেন। তিনি অন্তঃসত্ত্বাকালীন এক ভিডিও শুট করে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। ভিডিওটি ঘিরেও কেউ কেউ বিরোধিতা করেছিলেন। একজন নেট–নাগরিক লিখেছিলেন, ‘মানুষ ভারতীয় সংস্কৃতিকে ভুলে যাচ্ছে...’