default-image

ভিকি নাকি বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন উদ্‌যাপনে কোনো ত্রুটি রাখতে চান না। এদিকে এই দম্পতিকে ঘিরে আরেকটি খবর উড়ে বেড়াচ্ছে। এক শীর্ষস্থানীয় ভারতীয় গণমাধ্যম দাবি করেছে, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। ওই গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ‘ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা। ক্যাটরিনা ও ভিকি কৌশল তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় আছেন। নিজের জন্মদিনেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণার সম্ভাবনা প্রবল।’

default-image

এবারই প্রথম নয়, কয়েক সপ্তাহ ধরেই ক্যাটের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে আসছে বিভিন্ন গণমাধ্যম। কারণ, ক্যাটরিনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সক্রিয়। নিয়মিত জীবনযাপনের নানা ধরনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেন। কিন্তু বেশ কিছুদিন হলো অভিনেত্রী অন্তর্জাল থেকে নিজেকে দূরে রেখেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ক্যাটের হঠাৎ গায়েব হওয়ায় তাঁর ভক্তরা বিস্মিত। কেবল সামাজিক যোগাযোগমাধ্যম নয়, বলিউডের কোনো অনুষ্ঠানে বা পার্টিতেও দেখা মিলছে না তাঁর। এসব বিষয় ক্যাটের মা হতে যাওয়ার গুঞ্জনকে আরও উসকে দিয়েছে।

default-image

সামনে ক্যাটরিনাকে দেখা যাবে হরর-কমেডি ছবি ‘ফোন ভূত’-এ। এ ছবিতে তাঁর সঙ্গে আছেন ঈশান খাট্টার, সিদ্ধান্ত চতুর্বেদী। এ ছাড়া ‘টাইগার থ্রি’ ছবিতে আবার সালমান খানের সঙ্গে জুটি বেঁধে তিনি আসতে চলেছেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন