অক্ষয় না থাকায় অনেক দর্শক মনঃক্ষুণ্ন। অনেকে ভাবছেন, অক্ষয়ের একের পর এক ছবি ফ্লপ হচ্ছে। তাই হয়তো তাঁকে বাদ দিয়েছেন। গত জুন মাসে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন, অক্ষয়, সুনীল ও পরেশকে নিয়েই তৈরি করা হবে ‘হেরা ফেরি ৩’। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ‘হেরা ফেরি ৩’-এর চিত্রনাট্য পড়ে অক্ষয় কুমার নিজেই এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে অক্ষয় জানিয়েছেন, ‘হেরা ফেরি ৩’-এর জন্য শুরুতে তাঁকেই প্রস্তাব দেওয়া হয় কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় তিনি সরে দাঁড়িয়েছেন। এটিকে ‘সৃজনশীল মতবিরোধ’ বলে অবিহিত করেছেন অক্ষয়।

কার্তিক আরিয়ান এ সময় বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা। ‘হেরা ফেরি ৩’ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, ‘আশিকি ৩’, ‘ফ্রেডি’র মতো ছবিও।

২০০০ সালে প্রথম মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। ছবিতে রাজু চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। শ্যামের চরিত্রে সুনীল শেঠি এবং বাবু ভাইয়ের চরিত্রে পরেশ রাওয়ালকে দেখা গিয়েছিল। প্রথম ছবির সাফল্যের পর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরা ফেরি’। সেই ছবিতেও তাঁদের তিনজনকেই দেখা যায়। এই ত্রয়ীর অভিনয় জনপ্রিয়তা এনে দেয় ছবিটিকে।