default-image

তবে বাবাকে নিয়ে কথা বলেন সালমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর কাছে জানতে চাওয়া হয় সেই বহুল চর্চিত প্রশ্ন, বাবার সঙ্গে একসিনেমায় কবে দেখা যাবে তাঁকে? এ প্রসঙ্গে কথা বলেছেন সালমান। কয়েক দিন আগে তিনি তাঁর নতুন ছবি ‘সীতা রমন’-এর ট্রেলার মুক্তি উপলক্ষে চেন্নাইতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। বাবার সঙ্গে অভিনয় নিয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে দুলকার বল ঠেলে দিলেন বাবার কোর্টে, ‘উদ্যোগটা আসতে হবে বাবার কাছ থেকে, আমরা দুজন একসঙ্গে ছবি করব কি না। আমি সব সময়ই তাঁর সঙ্গে সিনেমা করার জন্য তৈরি, সেটা যে ভাষায়ই হোক। আমি যে তাঁর সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি, এটা এর মধ্যেই তাঁকে জানিয়েছি।’

default-image

সালমানের নতুন ছবি ‘সীতা রমন’-এর ট্রেলার তেলেগুর পাশাপাশি মুক্তি পেয়েছে তামিল ভাষায়ও। ১৯৬০ দশকের প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটিতে অভিনেতাকে দেখা যাবে ভারতীয় সেনা অফিসারের ভূমিকায়। কাশ্মীরের পটভূমিতে নির্মিত ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ছাড়া কন্নড় ভাষায়ও মুক্তি পাবে।

default-image

৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় থাকা ছবিটিতে দুলকার সালমানের সঙ্গে আরও অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর ও রাশমিকা মান্দানা। এই সিনেমার মাধ্যমেই তেলেগুতে অভিষেক হচ্ছে বলিউড অভিনেত্রী ম্রুনালের।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন