default-image

ছবির প্রযোজক উপাসনা সিং গত বৃহস্পতিবার চণ্ডীগড়ের জেলা আদালতে মামলাটি করেছেন। তাঁর ‘বাই জি কুট্টাঙ্গি’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হারনাজ। প্রযোজক বলেন, ‘হারনাজকে আমি ‘বাই জি কুট্টাঙ্গি’ ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছি। কেবল এটাই নয়, তাঁকে নিয়ে আরেকটি ছবি ‘ইয়ারা দিয়া পু বারান’ও বানিয়েছি। চুক্তি অনুযায়ী, তাঁর প্রচারণায় অংশ নেওয়ার কথা, কিন্তু এখন কিছুতেই সময় দিচ্ছেন না। এমনকি ভার্চ্যুয়াল প্রচারেও অংশ নিচ্ছেন না তিনি। বারবার অনুরোধ করার পরও কোনোভাবেই প্রচারে অংশ নিচ্ছেন না হরনাজ।’

default-image

প্রযোজক আরও বলেন, ‘মিস ইউনিভার্স হওয়ার আগেই তাঁকে আমি ছবিতে সুযোগ দিয়েছি। ছবির পেছনে বিপুল বিনিয়োগ করেছি। কিন্তু তাঁর কারণেই ২৭ মে থেকে ছবি মুক্তি পিছিয়ে ১৯ আগস্টে নিয়ে এসেছি।’ তবে প্রযোজকের এ অভিযোগ বা তাঁর বিরুদ্ধে মামলা নিয়ে হারনাজের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

default-image

গত বছর ২১ বছর বয়সে ভারতের হয়ে মিস ইউনিভার্স মুকুট জেতেন হারনাজ। তাঁর আগে ২০০০ সালে এই খেতাব জিতেছিলেন লারা দত্ত। সে বছরই বিশ্বসুন্দরী হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনেই হিন্দি সিনেমার পরিচিত নাম। মনে করা হচ্ছিল, তাঁদের পথ ধরেই হাঁটবেন হারনাজও। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই চুক্তিভঙ্গের অভিযোগে মামলা হলো তাঁর বিরুদ্ধে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন