সম্প্রতি উর্বশী দুবাই থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এসব ছবিতে উর্বশীকে গোলাপি রঙের পোশাকে দেখা যাচ্ছে। তিনি গোলাপি রঙের টিউব টপ বডিকন গাউন পরেছেন। সারা গাউনজুড়ে সিমারের কাজ পোশাকটিকে আরও উজ্জ্বল করে তুলেছে। উর্বশী পোশাকের সঙ্গে মানানসই গোলাপি রঙের স্কার্ফ নিয়েছিলেন। আর তাঁর প্রসাধনও ছিল পোশাকের সঙ্গে একদম মানানসই। স্মোকি আইশ্যাডো, নিউটল লিপ কালার সব মিলিয়ে উর্বশীর এই লুক তাঁকে সবার থেকে আলাদা করে দিয়েছিল।

এই রাতে তিনি পরেছিলেন হিরের কানের দুল আর আংটি। তবে উর্বশীর এই লুকে সবচেয়ে নজর কেড়েছে তাঁর হিরে বসানো মাথার মুকুট। মাত্র কয়েক ঘণ্টার জন্য এই বলিউড নায়িকা তাঁর লুকের পেছনে ৫০ লাখের বেশি টাকা খরচ করেছিলেন বলে জানা গেছে। তবে এটা নতুন কিছু নয়। এর আগেও উর্বশী তাঁর লুকের পেছনে কোটি কোটি টাকা খরচ করেছেন।

উর্বশী তাঁর এই বার্বি ডল লুকের একগুচ্ছ ছবি নেট দুনিয়ায় পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিগুলোতে তাঁকে নানান পোজে দেখা যাচ্ছে। প্রতিটি ছবিতে তিনি দুই লাখের বেশি লাইক পেয়েছেন। এই সংখ্যা আরও বাড়বে, তা বলার অপেক্ষা রাখে না।

সদ্য তামিল ছবিতে অভিষেক হয়েছে উর্বশীর। এই ছবির বাজেট ছিল ২০০ কোটি টাকা। তাঁকে এই সিনেমায় আইআইটির এক ছাত্রীর ভূমিকায় দেখা গেছে। ছবিটি সায়েন্স ফিকশনের ওপর ছিল। আগামী দিনে উর্বশীকে বেশ কিছু ভালো প্রকল্পে দেখা যাবে। খুব শিগগির তেলেগু ছবিতে তাঁর অভিষেক হতে চলেছে। অভিষেক ছবি ‘ওয়ালটেয়ার ভিরায়া’-এ চিরঞ্জীবী, রবি তেজা আর শ্রুতি হাসানের সঙ্গে আছেন তিনি।

এ ছাড়া তেলেগু ছবি ‘ব্ল্যাক রোজ’-এ অভিনয় করছেন এই নায়িকা। আরও একটি তেলেগু ছবিতে তাঁকে দেখা যাবে। উর্বশী ‘ইন্সপেক্টর অবিনাশ’-এ মূল চরিত্রে আছেন। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে আছেন রণদীপ হুদা। ইন্সপেক্টর অবিনাশ মিশ্রর স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে উর্বশী অভিনয় করছেন। এই ওয়েব সিরিজ দোর্দণ্ডপ্রতাপ পুলিশ ইন্সপেক্টর অবিনাশ আর তাঁর স্ত্রীর সত্য ঘটনার অবলম্বনে নির্মিত।