জনপ্রিয় দক্ষিণি অভিনেতার রহস্যময় মৃত্যু

বিনোদ টমাস। আইএমডিবি

জনপ্রিয় মালয়ালম অভিনেতা বিনোদ টমাস মারা গেছেন। গতকাল শনিবার কেরালার কোত্তায়ামে একটি গাড়ির ভেতর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বিনোদ টমাসের বয়স হয়েছিল ৪৫ বছর।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, কোত্তায়ামের পম্পেদি এলাকার কাছে একটি হোটেলের চত্বরে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন

হোটেল কর্তৃপক্ষই প্রথম মৃতদেহ আবিষ্কার করে পুলিশকে জানায়। তবে মৃতদেহটি যে জনপ্রিয় অভিনেতা বিনোদ টমাসের, তা বুঝতে পারেনি তারা। তারা দেখে, দীর্ঘ সময় ধরে দাঁড়িয়ে থাকা গাড়ির মধ্যে এক ব্যক্তি রয়েছেন। তারপরই তারা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের দল। গাড়ি থেকে বিনোদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। কী কারণে গাড়ির মধ্যে মৃত্যু হলো অভিনেতার, তা এখনো স্পষ্ট নয়। মৃতদেহের ময়নাতদন্ত হচ্ছে। তারপরই এ ব্যাপারে স্পষ্ট হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। তবে পুলিশের একটি সূত্র বলছে, গাড়ির শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্র থেকে নির্গত বিষাক্ত গ্যাস থেকে বিনোদের মৃত্যু হতে পারে।

ভারত তো বটেই, বিনোদ টমাস বাংলাদেশের সিনেমাপ্রেমীদের কাছেও পরিচিত নাম। ওটিটির কল্যাণে তাঁর অভিনীত অনেক সিনেমার সঙ্গেই পরিচিত বাংলাদেশি দর্শকেরা। ‘আয়াপ্পানুম কোশিয়ুম’, ‘নাথোলি ওরু চেরিয়া মিনাল্লা’, ‘ওরু মুরাই ভন্ত পার্থায়া’, ‘হ্যাপি ওয়েডিং’, ‘জুন’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন বিনোদ টমাস।