পুরো বিষয়টি ক্যাশ করেছে নেটফ্লিক্স। নেটফ্লিক্স নয়নতারা আর ভিগনেশের প্রেম থেকে বিয়ের এই রোমান্টিক ভ্রমণকে পর্দায় নিয়ে আসতে চাইছে। তাই এখন তারা এই জুটিকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে ব্যস্ত। তবে এই তথ্যচিত্রের এখনো নামকরণ হয়নি। নেটফ্লিক্সের পক্ষ থেকে জানানো হয়েছে যে ভারতে এ ধরনের তথ্যচিত্র প্রথমবার নির্মাণ করা হচ্ছে। নেটফ্লিক্সের সিরিজপ্রধান তানয়া বামি বলেছেন, ‘আমরা অলিখিত কনটেন্টের ভান্ডার। শুধু ভারত নয়, ভারতের বাইরের দর্শককেও এই তথ্যচিত্র আকর্ষণ করবে।’ এমনকি এ–ও খবর যে নয়নতারা আর ভিগনেশের গ্র্যান্ড বিয়ের কিছু দায়িত্ব ছিল নেটফ্লিক্সের কাঁধে।

default-image

নেটফ্লিক্স নয়নতারা আর ভিগনেশের বিয়েকে আরও বিশেষ করে তোলার জন্য এক বড়সড় চুক্তি করেছে, এ খবর আগেই ভেসে এসেছিল। এই চুক্তি অনুযায়ী নেটফ্লিক্স তাঁদের বিয়ের আচার–অনুষ্ঠানের একটি ভিডিও অ্যালবাম স্ট্রিম করবে। এর পাশাপাশি থাকবে এই জুটির রোমান্সের কিছু ছবি ও কিছু কথা। আর চুক্তি অনুযায়ী নেটফ্লিক্স নয়নতারাকে ২৫ কোটি রুপি দেবে।

default-image

কিছু দিন আগে আবার গুঞ্জন ছিল যে নেটফ্লিক্স নয়নতারার সঙ্গে এই চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ, ভিগনেশ বিয়ের এক মাস পূর্তি উপলক্ষে তাঁদের বিয়ের কিছু ছবি নেট দুনিয়ায় পোস্ট করেছিলেন। ছবিগুলোয় দেখা গেছে শাহরুখ খান, রজনীকান্ত, এ আর রহমান এই নবদম্পতিকে অভিবাদন জানাচ্ছেন। ভিগনেশ এসব ছবি পোস্ট করার পর থেকে গুঞ্জন উঠতে শুরু করেছিল। তবে নেটফ্লিক্স এই তারকা দম্পতির ওপর তথ্যচিত্র নির্মাণের খবর প্রকাশ্যে এনে সেই গুঞ্জনে পানি ঢেলে দিয়েছে।

default-image

প্রায় ২০ বছর ধরে দক্ষিণি ছবির জগতে রাজত্ব করছেন নয়নতারা। নয়নতারাকে পরিচালক অ্যাটলির ছবি ‘জওয়ান’-এ দেখা যাবে। এই ছবিতে তিনি প্রথমবার শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। তাই এই প্যান ইন্ডিয়া ছবিকে ঘিরে উত্তর থেকে দক্ষিণে হইহই পড়ে গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন