default-image

এর আগে ‘ক্রিক পার্টি’ ছবিতে অভিনয় করতে গিয়ে দক্ষিণের আরেক অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাশমিকা। ২০১৭ সালে তাঁদের বাগদানও হয়েছিল, তবে তা ভেঙে যায়। পরে বিজয়ের সঙ্গে ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিতে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠতা বাড়ে রাশমিকার। বিভিন্ন সামাজিক আয়োজনে একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাঁদের, মাঝে অল্প কয়েক দিন ডেট করলেও তা দীর্ঘায়িত হয়নি। তবে কী কারণে সম্পর্কে ইতি টেনেছেন, তা এখনো জানা যায়নি।
প্রেমের পাট চুকানোর পর আপাতত ‘সিঙ্গেল’ আছেন রাশমিকা, বিজয়ের সঙ্গে প্রেমে না থাকলেও বন্ধুত্বে আছেন ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ হিসেবে পরিচিত রাশমিকার।

default-image

মাঝে বিয়ের গুঞ্জন ছড়ানোর পর রাশমিকা দাবি করেছিলেন, তাঁর নাকি বিয়ের বয়সই হয়নি! বিয়ের গুঞ্জন উড়িয়ে দিলেও কেমন ভালোবাসার মানুষ চান, তার ধারণা দিয়েছিলেন এ অভিনেত্রী। রাশমিকার ভাষ্য, ‘আমার কাছে মনে হয়, ভালোবাসা তখনই হয়, যখন দুজন দুজনকে সম্মান করে, সময় দেয় এবং একে অন্যের সঙ্গে নিরাপদ বোধ করে।’

default-image

মাঝে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে অনবদ্য অভিনয়ের সুবাদে দক্ষিণ ভারতের গণ্ডি পেরিয়ে বিশ্বজুড়ে পরিচিত পেয়েছেন এ অভিনেত্রী। ছবিটি সুপারহিট হওয়ার পর রাশমিকার ব্যস্ততা বেড়েছে, পরিচালকেরা তাঁকে পেতে হুমড়ি খেয়ে পড়ছেন। ‘মিশন মঞ্জু’ ছবি দিয়ে শিগগিরই বলিউডেও অভিষেক ঘটছে এই দক্ষিণি নায়িকার। তাঁর বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। ২০১৬ সালে চলচ্চিত্রে পা রাখা রাশমিকাকে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গেও। ‘গুডবাই’ হবে রাশমিকার এরপরের বলিউড সিনেমা।
অন্যদিকে ‘লাইগার’ দিয়ে বিজয় দেবারাকোন্ডারও বলিউডে অভিষেক ঘটবে শিগগিরই।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন