তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর টিজার দিয়ে রীতিমতো চমকে দিয়েছেন অভিনেতা। টিজারের আবহ সংগীত, সিনেমাটোগ্রাফি প্রশংসিত হচ্ছে। টিজারে ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর যে আবহ সংগীত প্রশংসা পাচ্ছে; এ আবহ সংগীত বলিউডের কেউ করেননি। করেছেন রবি বাসরুর। তিনি বক্স অফিস কাঁপিয়ে দেওয়া কন্নড় ছবি ‘কেজিএফ’-এর সংগীত পরিচালক। সালমানের ছবির টিজারে সিনেমাটোগ্রাফিরও প্রশংসা হচ্ছে। ছবির এ কাজও করেছেন প্রখ্যাত তামিল চিত্রগ্রাহক ভি মানিকান্দন। সংগীত পরিচালক, চিত্রগ্রাহক তো বটেই ‘কিসি কা ভাই কিসি কা জান’ পুরো ছবিই তো জনপ্রিয় তামিল অ্যাকশন-কমেডি ছবি ‘বীরাম’-এর হিন্দি রিমেক।

এবারও আরও এক ধাপ এগিয়ে দক্ষিণি পরিচালক অ্যাটলির সঙ্গে ছবি করতে চান সালমান খান। অভিনেতার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অ্যাটলির কাজ দেখে সালমান মুগ্ধ। একের পর এক ব্লকবাস্টার হিট দেওয়া এই তরুণ পরিচালকের সঙ্গে কাজ করতে চান তিনি। পর্দায় চরিত্রগুলোকে যেভাবে নায়কোচিতভাবে হাজির করেন, সেটা সালমানের খুব পছন্দ হয়েছে।

জানা গেছে, সালমান ও অ্যাটলি একসঙ্গে পারিবারিক বিনোদনমূলক সিনেমা করতে পারেন। তবে সেটা আগামী বছরের আগে নয়। অ্যাটলি এখন শাহরুখের ‘জওয়ান’ ও বিজয়ের সঙ্গে আরেকটি তামিল ছবি নিয়ে ব্যস্ত। সে ছবির কাজ শেষ হলে জুটি বাঁধবেন ‘ভাইজান’-এর সঙ্গে।