কেউ নিয়ে এসেছিলেন রঙবেরঙের বেলুন, কারও হাতে ফুলের তোড়া; কেউ আতশবাজি ফাটিয়ে আবার কেউ কেউ কিং খানের ছবি হাতে নিয়ে ঘণ্টার পর ঘণ্টা ধরে অপেক্ষায় ছিলেন। শাহরুখের ভক্তরা গলা ফাটিয়ে তারস্বরে বলে চলেছিলেন, ‘হ্যাপি বার্থডে শাহরুখ। উই লাভ ইউ।’

ভক্তদের উন্মাদনার আঁচ যেন পৌঁছে গিয়েছিল ‘মান্নাত’-এর অন্দরে। তাই আর স্থির থাকতে পারেননি শাহরুখ। কালো টি–শার্ট আর কালো রঙের প্যান্ট পরে এসে দাঁড়ান ‘মান্নাত’-এর সেই বারান্দায়। উড়ন্ত চুম্বন ছুড়ে দেন হাজার হাজার ভক্তের উদ্দেশে। প্রতিবারের মতো এবারও ভক্তদের সঙ্গে সেলফি নিতে ভোলেননি তিনি। এবারও তাঁর সঙ্গী ছিল আব্রাম। কিং খানের কনিষ্ঠ পুত্র আব্রামও হাত নেড়ে শুভেচ্ছা জানিয়েছে হাজার হাজার অনুরাগীকে।

জানা গেছে আজ এই বিশেষ দিনে যশরাজ ফিল্মস রিলিজ করেছে শাহরুখের বহুল অপেক্ষিত ছবি ‘পাঠান’-এর টিজার। ‘পাঠান’ ছবির টিজার এরই মধ্যে নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে। টিজারে কিং খানকে দূরন্ত অ্যাকশন করতে দেখা যাচ্ছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। আর অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড নায়ক জন আব্রাহামকে। টিজারে কিং খান আর জনকে মুখোমুখি অ্যাকশন করতে দেখা যাচ্ছে। আগামী বছর ২৫ জানুয়ারি ‘পাঠান’ হিন্দি, তামিল আর তেলেগু ভাষায় মুক্তি পাবে।

এদিকে গতকাল রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক অদ্ভুত ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সবার নজর কেড়েছে। কারণ, এর সঙ্গে শাহরুখ জুড়ে আছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ খানের ঝকঝকে মার্সিডিজ বেঞ্জ গাড়ি টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছে টোয়িং ভ্যান। কিং খানের এই গাড়ির মূল্য প্রায় ১ দশমিক ৫৯ কোটি। নেট দুনিয়ায় পোস্ট হওয়া এই ভিডিও ঘিরে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। কেন কিং খানের গাড়িকে নিয়ে যাওয়া হচ্ছে, এ নিয়ে তাঁর ভক্তরা প্রশ্ন তুলেছেন।