এই টিজারে একঝলকে বোঝা যাচ্ছে যে ইন্দিরা গান্ধীর শরীরী ভাষা, বাচনভঙ্গি দারুণভাবে রপ্ত করেছেন কঙ্গনা। ইন্দিরা গান্ধী রূপী কঙ্গনা নেট জনতাকে রীতিমতো মুগ্ধ করেছেন। অনেকের মতে, এই বলিউড নায়িকাকে হুবহু ইন্দিরা গান্ধীর মতো দেখতে লাগছে।

default-image

‘ইমার্জেন্সি’ ছবির টিজার কঙ্গনা ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছেন, ‘আপনাদের সামনে হাজির তিনি, তাঁকে স্যার বলে সম্বোধন করা হতো।’ এই ছবিতে তিনি তাঁর প্রথম লুক প্রকাশ করে লিখেছেন, ‘আপনাদের জন্য “ইমার্জেন্সি” ছবির প্রথম লুক। বিশ্বের ইতিহাসে সবচেয়ে শক্তিশালী এবং বিতর্কিত নারীর কথা।’

default-image

ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘ইমার্জেন্সি’ ছবিটি। তবে এই ছবিতে বিশেষ গুরুত্ব পেয়েছে ১৯৭৫ সালে দেশে ‘ইমার্জেন্সি’ জারি করার ঘটনাটি। ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ওই সময় ইমার্জেন্সি জারি করেছিলেন। এই ছবির কাহিনি কঙ্গনা নিজে লিখেছেন। এমনকি ‘ইমার্জেন্সি’ ছবির প্রযোজনা আর পরিচালনার দায়িত্বে তিনি নিজে আছেন। আজ এই ছবিতে কঙ্গনার প্রথম লুক দেখার পর নেট বাসিন্দারা শুধুই তাঁর বন্দনায় মুখর।

default-image

এক ইউজার লিখেছেন, ‘আপনার জবাব নেই কঙ্গনা।’ অন্য আর একজনের মন্তব্য, ‘কঙ্গনার প্রতিভা আর কাজের প্রতি গভীর অনুরাগ বর্ণনা করার মতো একটা শব্দ নেই আমার কাছে।’ আবার কেউ লিখেছেন, ‘অভিনেত্রী হিসেবে তিনি দুর্দান্ত।’ অনেকেই জানিয়েছেন যে ‘ইমার্জেন্সি’ ছবির ট্রেলার মুক্তির অপেক্ষায় আছেন। এই ছবিটি ২০২৩ সালের ২৫ জুন মুক্তি পাবে। এ ছাড়া কঙ্গনার ‘তেজস’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন