মনীশের প্রযোজনা দল ছবিটিকে পর্দায় আনার কাজে উঠেপড়ে লেগেছে। বৃন্দাবন ফিল্মসের ব্যানারে তিনি ছবিটি নির্মাণ করতে চলেছেন। মনীশ আপাতত তাঁর এ ছবির নাম রেখেছেন ‘হু কিলড শ্রদ্ধা বালকর’। তাঁর প্রোডাকশন টিম দিল্লির আশপাশের জঙ্গলে ঘুরে ঘুরে নানান গবেষণার কাজ শুরু করে দিয়েছে।

শুটিংয়ের জন্য লোকেশনেরও সন্ধান করছেন তাঁরা। মনীশ তাঁর বিবৃতিতে আরও জানিয়েছেন, যত দিন পর্যন্ত না পুলিশ এই হত্যাকাণ্ড মামলার চার্জশিট দাখিল করছে, তত দিন পর্যন্ত ছবির চিত্রনাট্যের অন্তিম রূপ দেওয়া যাবে না। কারণ, চার্জশিটে এই হত্যাকাণ্ডের পুঙ্খানুপুঙ্খ উল্লেখ থাকবে। আর শ্রদ্ধার নৃশংস হত্যাকাণ্ডের আসল ছবি থাকবে এই চার্জশিটে।

মনীশ তাঁর ছবি সম্পর্কে আরও বলেছেন, ‘হু কিলড শ্রদ্ধা বালকর’ ছবিটি শুধু শ্রদ্ধার হত্যাকাণ্ড নয়, তাঁর জীবনের ওপর ভিত্তি করে তৈরি হবে। শ্রদ্ধা ও আফতাবের চরিত্রে কোন কোন বলিউড অভিনেতা–অভিনেত্রীকে দেখা যাবে, তা এখনো ফাঁস করেননি এই নির্মাতা। মনীশ জানিয়েছেন, এ ব্যাপারে এখনই কোনো সিদ্ধান্ত তিনি নেননি।

ছবির কাস্টিং নিয়ে বেশি তাড়াহুড়া তিনি করতে চান না। আপাতত চিত্রনাট্যকে গুরুত্ব দিচ্ছেন মনীশ। তবে শিগগিরই কাস্টিংয়ের ব্যাপারে জানাবেন বলে জানিয়েছেন তিনি।