এ ছাড়া খান ও শিখরে পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাগদান পর্বের নানা রঙিন ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে। ইরা এ বিশেষ দিনে লাল রঙের অফশোল্ডার গাউনে উজ্জ্বল ছিলেন। গাউনের সঙ্গে মানানসই গয়না আর প্রসাধনে এই রাতে অপরূপা হয়ে উঠেছিলেন এই তারকা–কন্যা।

নূপুরের পরনে ছিল কালো রঙের টক্সিডো। বাগদান পর্বের পর এই জুটি পাপারাজ্জিদের সামনে এসে নানা পোজ দিয়েছিলেন। এদিন আমির একদম অন্য লুকে ধরা দিয়েছিলেন। সুপারস্টারের মোড়ক সরিয়ে রেখে তিনি হয়ে উঠেছিলেন মেয়ের বাবা। সাদা পায়জামা-পাঞ্জাবি, আর কাঁচা পাকা দাড়ি-চুলে আমিরকে দেখা গিয়েছিল। জানা গেছে, ইরা চাননি যে তাঁদের বাগদান অনুষ্ঠান আড়ম্বরের সঙ্গে হোক। তাই তাঁরা এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে একে অপরকে আংটি পরানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।

গত বছর জুলাইতে আমির ও কিরণ এক যৌথ বিবৃতির মাধ্যমে তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন। বিয়ের ১৫ বছর পর তাঁরা তাঁদের সম্পর্কে ইতি টেনেছিলেন।
নূপুর পেশায় ফিটনেস কোচ। বহু তারকা সন্তান তাঁর কাছে প্রশিক্ষণ নেন। নূপুর আর ইরার প্রেমের গাড়ি ২০২০ সাল থেকে চলতে শুরু করেছিল। লকডাউনে তাঁরা একে অপরের আরও কাছে আসেন। ভালোবাসা দিবসে তাঁরা তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন।