রুপালি বড়ুয়া ও আশিষ বিদ্যার্থী
টুইটার

আবারও বিয়ে করলেন ভারতের জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। বন্ধুবান্ধব ও আত্মীয়দের উপস্থিতিতে আজ কলকাতার একটি ক্লাবে আসামের মেয়ে রুপালি বড়ুয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ৬০ বছর বয়সী এই অভিনেতা। তাঁরা আইনি মতে বিয়ে করেন। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বিয়ে প্রসঙ্গে গণমাধ্যমকে আশিষ বিদ্যার্থী বলেন, ‘জীবনের এ পর্যায়ে এসে রুপালিকে বিয়ে করা এক অদ্ভুত অনুভূতি। আমরা সকালে আইনিভাবে বিয়ে সম্পন্ন করেছি। সন্ধ্যায় পুরোনো বন্ধুবান্ধবের জন্য পুনর্মিলন অনুষ্ঠানের আয়োজন করেছি।’ কলকাতায় একটি ফ্যাশন হাউসের সঙ্গে যুক্ত রয়েছেন রুপালি। একটি ফ্যাশন শোতে রুপালি বড়ুয়ার সঙ্গে আশিষের পরিচয়।

বিয়ে প্রসঙ্গে রুপালি বলেন, ‘বেশ কিছুদিন আগে আমাদের পরিচয়। তারপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।

আশিষ বিদ্যার্থী
ফেসবুক

তবে দুজনের চাওয়া ছিল ঘরোয়া আয়োজনে ছোট পরিসরে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার।’ আশিষ বিদ্যার্থী সম্পর্কে রুপালি বলেন, তিনি একজন ভালো মনের এবং মানবিক মানুষ।’

বলিউডের এই অভিনেতাকে বাংলা সিনেমায়ও দেখা গিয়েছে। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে বেশির ভাগ সময় খলচরিত্রে দেখা গিয়েছে। বাংলা, হিন্দি ও দক্ষিণ ভারতের বিভিন্ন ভাষার সিনেমায় তাঁকে দেখা গেছে।

আশিষ বিদ্যার্থী
ফেসবুক

জানা গেছে, তিনি ১১টি ভাষার সিনেমায় অভিনয় করেছেন। তাঁর অভিনীত সিনেমার সংখ্যা তিন শতাধিক।

এর আগে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিষ বিদ্যার্থী। তাঁদের এ সংসারে একটি সন্তান রয়েছে। অনেক আগেই এই দম্পতির বিচ্ছেদ হয়ে গিয়েছিল।
অভিনয় ছাড়াও কয়েক বছর ধরে ব্লগার হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন আশিষ।