সিনেমার প্রচারে গিয়ে বিমানবন্দরের বালিশ চুরি করেন সারা

সারা আলী খানইনস্টাগ্রাম

গত শুক্রবার মুক্তি পায় সারা আলী খান অভিনীত সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’। ভিকি কৌশলের বিপরীতে তিনি অভিনয় করেছেন। বক্স অফিসে ভালোই চলছে সিনেমাটি। এই সিনেমা নিয়ে এখনো প্রচারণা করে যাচ্ছেন তারকারা। শুটিংয়ের সময় যেমন এক রাজ্য থেকে আরেক রাজ্যে তাঁদের ঘুরতে হয়েছে, সিনেমার প্রচারেও তাঁরা এক রাজ্য থেকে আরেক রাজ্যে ঘুরে বেড়াচ্ছেন।

মুক্তির পর সিনেমার সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে এই ভ্রমণের মজার মজার গল্প ভক্তদের সঙ্গে শেয়ার করছেন ভিকি-সারা। সেখানেই সারা আলী খানের গোপন তথ্য ফাঁস করে দিলেন ভিকি কৌশল। খবর টাইম অব ইন্ডিয়ার

সারা আলী খান
ইনস্টাগ্রাম

সিনেমার সাফল্য নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন ভিকি কৌশল। শুটিংয়ের কথা শেয়ার করতে গিয়ে তিনি নানা সময়ের গল্প বলেন। ছবির প্রচারণার সময় এক রাজ্য থেকে আরেক রাজ্য যেতে হচ্ছিল। অতিরিক্ত ভ্রমণের জন্য তাঁদের ঘুমে ব্যাঘাত হচ্ছিল। তাই বিমানবন্দরের সারা ১০ মিনিটের জন্য শুয়ে ছিলেন। তখন লাউঞ্জের একটা বালিশ তাঁর পছন্দ হয়ে যায়।

কান সৈকতে রাজকীয় লুকে সারা আলী খান
ইনস্টাগ্রাম

পরে বালিশটি সারা চুরি করে নিয়ে আসেন। এরপর এই বালিশ তিনটি রাজ্যে নিয়ে যান। সারা আলী খান এমনিতেই মিতব্যয়ী। কারণ ছাড়া অর্থ খরচ করেন না। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে আবুধাবি গিয়েছিলেন। সেখানে রোমিং করে এক মাস ইন্টারনেট ব্যবহার করার জন্য ৪০০ রুপি খরচ হয়। কিন্তু সারা এক দিন থাকবে বলে এই ৪০০ রুপি খরচ করেননি। আরেকজন থেকে হটস্পট নিয়ে চালিয়ে দিয়েছিলেন এই তারকাকন্যা!

এই সিনেমার বাজেট ৪০ কোটি রুপি। প্রথম সপ্তাহেই ৩৭ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে সিনেমাটি।