বলিউড প্রযোজনা সংস্থাটির এই গল্পটা পছন্দ হয়। এবং তাঁরা ছবির নাম রাখেন ‘ভিকি পেট সে’। তখন ছবির নায়ক হিসেবে ভাবা হয়েছিল আয়ুষ্মান খুরানাকে। কিন্তু এরপর সংস্থার পক্ষ থেকে তাঁর সঙ্গে আর যোগাযোগ করা হয়নি। কিছুদিন আগে ‘টি সিরিজ’ নতুন একটি ছবি তৈরির ঘোষণা দেয়, যার নাম ‘মিস্টার মাম্মি’। নাম শুনেই আকাশ ধারণা করেন তাঁর কনসেপ্ট ধরেই ছবিটি নির্মিত হচ্ছে। এখন ট্রেলার প্রকাশ হওয়ার পর তিনি নিশ্চিত হন এটি তাঁর কনসেপ্টই।

আকাশের লেখা চিত্রনাট্যটি রাইটার্স অ্যাসোসিয়েশনে জমা দেওয়া আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই পুরো বিষয়টা তুলে ধরেন তিনি। তিনি বলেন, ‘আমি এর জন্য টি সিরিজের কাছ থেকে কোনো টাকা চাই না। আমি শুধু চাই তারা ছবিতে আমাকে আমার ক্রেডিট দিক।’ তিনি আরও জানান, আইনজীবীর সঙ্গে তিনি আলোচনা করে রেখেছেন। বিষয়টি এখন সম্পূর্ণ নিশ্চিত। এরপরও যদি তাঁকে তাঁর প্রাপ্য ক্রেডিট না দেওয়া হয়, তাহলে দ্রুতই প্রযোজনা সংস্থাকে আইনি নোটিশ পাঠাবেন তিনি।

এই ছবি দিয়ে দীর্ঘ ১০ বছর পর বড় পর্দায় ফিরছেন জেনেলিয়া ডি’সুজা। ছবিতে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন মহেশ মাঞ্জরেকার। ছবিতে আরও অভিনয় করেছেন ইলা অরুণ, রাকেশ বেদি প্রমুখ। ‘মিস্টার মাম্মি’ ছবিটি মুক্তি পাবে ১১ নভেম্বর।