default-image

আদালত এই মামলার শুনানিতে আমিশা আর অন্য তিন অভিযুক্তকে ২০ আগস্ট আদালতে হাজির থাকার সমন জারি করেছেন। এর আগেও আদালতের নির্দেশিত দিনে আমিশা উপস্থিত ছিলেন না। তবে এই সমনে উল্লেখ আছে যে এই বলিউড নায়িকা কোনো যথোপযুক্ত কারণ না দেখিয়ে যদি ২০ আগস্ট আদালতে হাজির না থাকেন, তাহলে তাঁর বিরুদ্ধে জামিনের অযোগ্য পরোয়ানা জারি করা হবে। আমিশার সঙ্গে এই মামলার অভিযুক্তের তালিকায় সুরেশ কুমার, রাজকুমার গোস্বামী ও আহমেদ শরিফের নাম আছে। আমিশার ওপর মুরদাবাদ আদালতে ১২০বি, ৪২০, ৪০৬, ৫০৪ ধারা অনুযায়ী এবং ৫০৬ আইপিসি অনুযায়ী মোকদ্দমা চলছে। এখন দেখার অপেক্ষা, ২০ আগস্ট আমিশা আদালতে হাজির থাকেন কি না।

default-image

এমন নয় যে আমিশা এই প্রথমবার কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছেন। এর আগেও নানান বিবাদে জড়িয়েছেন তিনি। চেক বাউন্স হওয়াসহ আরও নানান মামলায় ফেঁসেছেন এই বলিউড নায়িকা। গত বছর ভোপালের এক আদালতে আমিশার নামে পরোয়ানা জারি করা হয়েছিল। আমিশা আর তাঁর ভাইয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলা করা হয়েছিল। এই মামলা উচ্চ আদালত পর্যন্ত গড়িয়েছিল।

default-image

আমিশা দীর্ঘদিন পর ‘গদর টু’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় ফিরতে চলেছেন। ২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এই ছবিতে সানি দেওল আর আমিশার জুটি সবাই দারুণ পছন্দ করেছিলেন। ‘গদর টু’ ছবিতে আবার এই জুটিকে দেখা যাবে। সিনেমাপ্রেমীরা ‘গদর’ ছবির সিকুয়েলের জন্য অপেক্ষায় আছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন