default-image

চলতি বছর ধীরে ধীরে পুরোনো রূপে ফিরতে শুরু করেন শাহরুখ-পুত্র। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের (আইপিএল) নিলামে কলকাতা নাইট রাইডার্স দল সাজাতে সক্রিয় ভূমিকা রাখেন। এরপর মাদক-কাণ্ডে আরিয়ান জড়িত নন বলে ক্লিন চিট দেয় এনসিবি। অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর আরও বেশি প্রকাশ্যে দেখা যেতে থাকে তাঁকে। এবার বন্ধুদের সঙ্গে আরিয়ানকে পাওয়া গেল মুম্বাইয়ের এক নাইট ক্লাবে।

default-image

বলিউড হাঙ্গামা জানিয়েছে, আগে নিয়মিতই বন্ধুদের সঙ্গে নাইট ক্লাবে যেতেন আরিয়ান। কিন্তু ওই ঘটনার পর থেকে আর ক্লাবে পাওয়া যায়নি তাঁকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে বন্ধুদের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা গেছে তাঁকে। কেউ কেউ সেই ভিডিও নিচে নানা নেতিবাচক মন্তব্য করেছেন। অনেকেই আবার তাঁকে সমর্থন জানিয়ে লিখেছেন, সে পার্টি করতে পারবে না কেন? নিজের মতো করে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছে।

default-image

বিভিন্ন ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ক্লাবে আরিয়ান ছাড়াও ছিলেন আরেক তারকাপুত্র। তিনি সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম। বন্ধুদের সঙ্গে সময় কাটানো ছাড়াও নিয়মিত কাজ করছেন আরিয়ান। যোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এই সিরিজ দিয়েই বলিউডে অভিষেক হবে তাঁর। এ ছাড়া একই সিরিজ দিয়ে অভিষেক হবে আরিয়ানের বোন সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতনি অগস্তা নন্দা ও শ্রীদেবী কন্যা খুশি কাপুরেরও।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন