এই ভারতীয় অভিনেতার বদল দেখে চমকে গেলেন ভক্তরা

রবি দুবের বদলে যাওয়া লুক
ইনস্টাগ্রাম

ছোট পর্দার পরিচিত মুখ রবি দুবে। কিছুদিন আগেই স্ত্রী অভিনেত্রী শারগুন মেহতার সঙ্গে শুরু করেছেন প্রযোজনা সংস্থা। তবে রবি দুবে আপাতত আলোচনায় একটি ছবি শেয়ার করে। দিন কয়েক আগে নিজের আগের ও বর্তমান চেহারার কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবি দুটিতে তাঁর আমূল বদল দেখে চমকে গেছেন ভক্তরা। খবর হিন্দুস্তান টাইমসের

নতুন ছবি দেখে অনেক ভক্তেরই প্রশ্ন, আচমকা কী হলো তাঁর? এতটা বুড়িয়ে গেলেন কীভাবে?

রবি দুবে আগে যেমন
ইনস্টাগ্রাম

চুল উঠে গিয়েছে, চামড়া কুঁচকে গিয়ে এ কোন রূপে ধরা দিলেন অভিনেতা? কোনো রোগ হলো নাকি তাঁর? খোঁজ নিয়ে জানা গেছে না, রোগ হয়নি, নিজেকে বদলেছেন অভিনেতা। সেটা অবশ্যই কাজের প্রয়োজনে, চরিত্রের দাবিতে নিজের সুঠাম দেহ বদলে এই রূপে নিয়ে এসেছেন। চরিত্রের প্রতি তাঁর এই প্যাশন দেখে মুগ্ধ ভক্তরা।

সামনে মুক্তি পেতে চলেছে অভিনেতার নতুন হিন্দি ছবি ‘ফ্যারাডে’। সেই ছবির জন্য রবি এই বদল এনেছেন তাঁর চেহারায়। এই চরিত্রে তাঁকে টাক মাথায়, কোঁচকানো ত্বকে, খালি গায়ে দেখা গিয়েছে। সামনে ঝুঁকে সিগারেট খাচ্ছেন তিনি।

রবি দুবের নতুন লুক
ইনস্টাগ্রাম

এই ছবি খোদ অভিনেতাই তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। লিখেছেন, ‘আমাদের সবার মধ্যেই ফ্যারাডে আছেন।’

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার এই লুক এর মধ্যেই ভাইরাল। অনেকেই তাঁর এই পরিবর্তন দেখে রণদীপ হুদা ও ক্রিশ্চিয়ান বেলের সঙ্গে তুলনা করেছেন।

আরও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা যে দুটি ছবি শেয়ার করেছেন, তার একটিতে তাঁকে স্যুটে দেখা যাচ্ছে। আরেকটিতে ‘ফ্যারাডে’র চরিত্রে। যেখানে তিনি খালি গায়ে, বুড়িয়ে যাওয়া লুকে। তাঁর মুখজুড়ে বলিরেখা ভর্তি। গলার শিরা ফুলে উঠেছে।

কেবল অভিনয় নয়, ছবিটি পরিচালনাও করেছেন রবি দুবে। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা এ ছবিটির।