default-image

অনিল-মাধুরী জুটিকে সবাই দারুণ পছন্দ করেছিল। নির্মাতা মুরাদ খৈতানি আগেই জানিয়েছিলেন যে তিনি ‘তেজাব’ ছবির রিমেক করতে চলেছেন। তিনি এই ছবির স্বত্ব কিনে ফেলেছেন। আর এই নির্মাতা ইতিমধ্যে ‘তেজাব’-এর রিমেকের প্রি-প্রোডাকশনের কাজ শুরু করে দিয়েছেন। এখন তিনি এই ছবির স্টার কাস্ট চূড়ান্ত করতে ব্যস্ত। মুরাদ খৈতানি চাইছেন যে এই ছবির মাধ্যমে এক তাজা জুটিকে উপহার দিতে।

default-image

আগেই শোনা গিয়েছিল, ‘তেজাব’ ছবির রিমেকে অনিল কাপুর অভিনীত চরিত্রে কার্তিক আরিয়ানকে দেখা যাবে। এখন নির্মাতা ব্যস্ত এই রিমেক ছবির নায়িকা চূড়ান্ত করতে। মুরাদ খৈতানি মাধুরীর চরিত্রে শ্রদ্ধা কাপুরকে চান। মাধুরী অভিনীত চরিত্র মোহিনী আশির দশকে ঝড় তুলেছিল। জানা গেছে, শ্রদ্ধাকে এই ছবির প্রস্তাব দেওয়া হয়েছে। তবে এখন পর্যন্ত তিনি স্বাক্ষর করেননি। সবকিছু ঠিকঠাক এগোলে কার্তিক আরিয়ান আর শ্রদ্ধাকে প্রথমবার জুটি হিসেবে পর্দায় দেখা যাবে।

কার্তিক আরিয়ানকে আগামী দিনে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে। কৃতি শ্যাননের সঙ্গে তিনি ‘শাহেজাদা’ ছবিতে আসতে চলেছেন। এদিকে লাভ রঞ্জনের ছবিতে প্রথমবার দেখা যাবে শ্রদ্ধা কাপুর আর রণবীর কাপুরের জুটিকে। এ ছাড়া শ্রীদেবীর সুপার হিট ছবি ‘চালবাজ’-এর রিমেকে এই বলিউড নায়িকাকে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন