default-image

করোনাকালে ‘নতুন স্বাভাবিক’-এ কাজ শুরু করে দিয়েছিলেন ঢালিউডের বেশির ভাগ তারকা। বাকি ছিলেন সাইমন সাদিক। প্রায় আট মাস পর শুটিংয়ে নামলেন এই অভিনেতা। একসঙ্গে দুটি ছবিতে শুটিং শুরু করছেন তিনি। একটি ছবির নাম ‘কাজের ছেলে’, অন্যটি ‘দায়মুক্তি’।

দীর্ঘ সময় পর কাজে ফেরা প্রসঙ্গে সাইমন বলেন, ‘আমার আগেই কাজ শুরু করার কথা ছিল। প্রথমে হাতে আটকে থাকা কাজগুলো শেষ করতে চেয়েছিলাম। কিন্তু সেসব ছবির সহশিল্পীদের সঙ্গে শিডিউল না মেলাতে পারাই কাজ শুরু করা যায়নি। তাই দুটি নতুন ছবি দিয়ে কাজ শুরু করেছি।’ গত রোববার ধামরাইয়ে শুরু হয়েছে ‘কাজের ছেলে’ ছবির শুটিং। এটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। এ ছবিতে সাইমনের নায়িকা আঁচল।

বিজ্ঞাপন
default-image

ঢালিউডে প্রায় ২২টি ছবি মুক্তি পেয়েছে সাইমনের। এই প্রথম আঁচলের সঙ্গে অভিনয় করছেন সাইমন। এমনকি মনতাজুর রহমান আকবরের পরিচালনায়ও প্রথম কাজ করছেন তিনি। এই অভিনেতা বলেন, ‘অনেকবারই দুজনের সঙ্গে হবে হবে বলে কাজ হয়নি। সেই সুযোগ এবার এসেছে। তাঁদের সঙ্গে নতুন পরিবেশে কাজ হলেও স্বাচ্ছন্দ্যের সঙ্গেই কাজ করছি। সিনেমায় কাজ না করলেও দুজনই আমার অনেক দিনের চেনা।’

default-image

আঁচল জানালেন, সাইমন তাঁর দীর্ঘদিনের বন্ধু। একসঙ্গে কাজ না হলেও প্রায়ই দেখা-সাক্ষাৎ হয় দুজনের। প্রেক্ষাগৃহে গিয়ে সাইমন ‘পোড়ামন’, ‘জ্বি হুজুর’ ছবি দুটি দেখেছেন আঁচল। তিনি বলেন, ‘দুজনের একসঙ্গে কাজ হয়নি, কিন্তু আমাদের সম্পর্কটা বন্ধুত্বের। দুজনের মধ্যে বোঝাপড়া আগে থেকেই বেশ ভালো। ফলে নতুন জুটি হলেও ক্যামেরার সামনে আমরা দুজন সহজভাবেই কাজ করতে পারছি।’ ‘কাজের ছেলে’ ছবিতে আরও অভিনয় করছেন সুব্রত, রেবেকা, রীনা খান, মাহমুদুল ইসলাম প্রমুখ। সায়মন জানান, ৫ থেকে ৭ নভেম্বর ‘দায়মুক্তি’ ছবির তিন দিনের শুটিং হয়েছে। এটি পরিচালনা করছেন কমল সরকার। এখানে সাইমনের নায়িকা হিসেবে দেখা যাবে সুস্মীকে। ‘দায়মুক্তি’ বাংলাদেশ সরকারের অনুদানের ছবি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0