ছোট ও বড় পর্দার আট নির্মাতা এবার নির্মাণ করছেন আটটি ওয়েব ফিল্ম। শিহাব শাহীন, গোলাম সোহরাব দোদুল, আশফাক নিপুণ, ইমরাউল রাফাত, কাজল আরিফিন, রায়হান রাফি, সঞ্জয় সমদ্দার ও মিজানুর আরিয়ান নির্মাণ করছেন ছবিগুলো। এরই মধ্যে ‘ট্রল’ ও ‘জানোয়ার’ নামে দুটি ছবির শুটিং শেষ হয়েছে। ‘ডার্ক রুম’ নামে আরেকটি ছবির শুটিং চলছে। এটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।

জানোয়ার ছবির নির্মাতা রায়হান রাফি জানান, গাজীপুরে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটির গল্প। তিনি বলেন, ‘চলতি মাসের শুরুতে শুটিং শেষ করেছি। এখন সম্পাদনা ও আবহ সংগীতের কাজ চলছে।’

default-image
বিজ্ঞাপন

ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান। গত মাসের শেষে ট্রল–এর শুটিং শেষ করেছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। নির্মাতা জানান অপূর্ব, তাসনিয়া ফারিনসহ প্রায় ১০০ জন অভিনয়শিল্পী কাজ করেছেন সেখানে। এদিকে শিহাব শাহীনের জায়া, মিজানুর আরিয়ানের পরস্পর ছবি দুটির শুটিং ১৭ সেপ্টেম্বর শুরু হবে। এ ছাড়া কাজল আরিফিন, আশফাক নিপুণ ও ইমরাউল রাফাতের গল্প চূড়ান্ত হলেও নাম ঠিক হয়নি এখনো। শিগগিরই নাম ঠিক করে শুটিংয়ে যাওয়ার ঘোষণা দেবেন বলে জানিয়েছেন তাঁরা।

default-image

ওয়েব ফিল্মগুলো দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমেটিক’–এ । এর বিপণন পরিচালক তামজিদ-উল আলম বলেন, ‘সব কটি ছবির কাজ শেষ হলে আগামী অক্টোবর মাস থেকে পর্যায়ক্রমে প্রকাশ করা হবে ছবিগুলো।’ প্রতিটি ছবির দৈর্ঘ্য হবে ৯০ মিনিট করে। এটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস লিমিটেড।

মন্তব্য করুন