default-image

জানা গেছে, কলকাতার বিজয় এন্টারপ্রাইজের কাছে বাংলাদেশের বসগিরি ধ্যাততেরিকি ছবি দুটি রপ্তানি করা হয়েছে। আর বাংলাদেশে ইয়েতি অভিযান ককপিট ছবি দুটি আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া।

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের গল্প অবলম্বনে তৈরি ইয়েতি অভিযান। সৃজিত মুখার্জি পরিচালিত এ ছবিতে বাংলাদেশের ফেরদৌস ও মিম ছাড়াও অভিনয় করেছেন প্রসেনজিৎ ও যিশু। অন্যদিকে ককপিট ছবিতে বাংলাদেশের রোশান অভিনয় করেছেন কলকাতার দেব ও কোয়েল মল্লিকের সঙ্গে।

জাজের চেয়ারম্যান আবদুল আজিজ জানান, নভেম্বর মাসে তাঁরা বাংলাদেশে আমদানি করা ছবি দুটি মুক্তি দেবেন। তিনি বলেন, ‘এক সপ্তাহ আগে-পিছে ছবি দুটি মুক্তি দেওয়া হবে। আশা করছি শতাধিক হলে মুক্তি দিতে পারব।’

শাকিব–বুবলী অভিনীত বসগিরি ও শুভ–নুসরাত ফারিয়া অভিনীত ধ্যাততেরিকি ছবি দুটিও কলকাতার অর্ধশতাধিক হলে মুক্তির কথা শোনা যাচ্ছে। বিজয় এন্টারপ্রাইজের  বিজয় খেমকা কলকাতা থেকে মুঠোফোনে বলেন, ‘এই ছবি দুটির পাইরেসি হয়নি। শুনেছি বাংলাদেশে ভালো চলছে ও দুটি। তাই অর্ধশতাধিক হলে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।’

এদিকে যুক্তরাষ্ট্র থেকে আবদুল আজিজ নতুন তথ্য দিলেন। বিনিময় চুক্তির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার পোড়ামন ২ বেপরোয়া ছবি দুটি বাংলাদেশ ও কলকাতায় একসঙ্গে মুক্তি দেওয়া হবে। এ নিয়ে সেখানকার ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে চুক্তিও হয়ে গেছে। 

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0