default-image

২০২১ সালটা অভিনেতা নিরবের জন্য সৌভাগ্য বয়ে এনেছে। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। প্রতিটি ছবিতে সহশিল্পী হিসেবে পাচ্ছেন আলোচিত তারকাদের, পাচ্ছেন ব্যতিক্রম গল্প। সম্প্রতি ঘটেছে সে রকম আরও এক ঘটনা। গত শনিবার রাতে রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় অন্য রকম এক গল্পের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘অমানুষ’ নামের এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা।

default-image

‘অমানুষ’ ছবির পরিচালক অনন্য মামুন জানান, সবকিছু ঠিকঠাক থাকলে ২৫ মার্চ ছবির শুটিং শুরু হবে। শুরুতে মিথিলাকে নিয়ে শুরু হবে শুটিং। মিথিলার শুটিংয়ের কদিন পর যোগ দেবেন নিরব। গত বছরের শেষ দিকে ‘ক্যাশ’ নামে একটি ছবিতে নিরবের সঙ্গে চুক্তিবদ্ধ হন পূজা চেরি। গত মাসে ‘চোখ’ নামের একটি ছবিতে বুবলীর সঙ্গে জুটিবদ্ধ হয়ে সমসাময়িক অন্য সবার চেয়ে ঢালিউডে নিজেকে আলোচনায় এগিয়ে রাখেন নিরব। কাছাকাছি সময়ে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা পরিচালিত প্রথম ছবি ‘ফিরে দেখা’য় অভিনয় করাটাও তাঁর জন্য ছিল অন্য রকম আনন্দের।

default-image
বিজ্ঞাপন

কদিন আগে নিরবকে নিয়ে অনন্য মামুন বানিয়েছেন ‘কসাই’ ছবিটি। ‘অমানুষ’ এই পরিচালকের সঙ্গে তাঁর দ্বিতীয় চলচ্চিত্র। পরপর দুই ছবিতে নিরবকে নায়ক হিসেবে নেওয়া প্রসঙ্গে মামুন বলেন, ‘নিরব একজন ভালো মানুষ। তাঁর এই ভালোমানুষি ব্যাপারটাই আমাকে ভাবিয়েছে। আর একজন অভিনয়শিল্পী দর্শকের সামনে উপস্থাপনের দায়িত্ব পরিচালকের। আমি আমার মতো করে সেই চেষ্টা করে যাচ্ছি।’
‘অমানুষ’ ছবিটি একটি অপহরণের গল্প নিয়ে। ছবিতে মিথিলাকে দেখা যাবে একজন শখের চলচ্চিত্র পরিচালকের ভূমিকায়। ‘অমানুষ’ ছবিটি তৈরি হচ্ছে আয়েশা নুদরাত প্রোডাকশন থেকে। একই প্রতিষ্ঠান থেকে এসেছিল ‘কসাই’ ছবিটি।

default-image

নতুন এ ছবিতে সংযুক্তি প্রসঙ্গে নিরব বলেন, ‘চলচ্চিত্রে এক দশকের বেশি সময় ধরে কাজ করছি। এমনও দিন গেছে, একই দিনে দু-তিনটি ছবির শুটিং করেছি। কিন্তু বছরখানেক ধরে ভাবনায় পরিবর্তন এনেছি। আমার চাওয়া হচ্ছে, অন্য রকম গল্পে নিজেকে উপস্থাপন করা। যেমন ভাবছি, সে রকম গল্পে অভিনয়ের প্রস্তাবই পরিচালকেরা দিচ্ছেন। আমি নিজেও এমন গল্পে অভিনয় করে দারুণ আনন্দ পাচ্ছি।’
নিরব ও মিথিলা ছাড়া ‘অমানুষ’ ছবিতে আরও অভিনয় করবেন রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ।

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন