গ্রেপ্তারের ২৫ দিনের মাথায় পরীমনির পাশে দাঁড়াল পরিচালক সমিতি

আদালতের পথে পরীমনি

গ্রেপ্তারের ২৫ দিনের মাথায় আনুষ্ঠানিকভাবে পরীমনির মুক্তি দাবি করল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সংগঠনটির প্যাডে সমিতির সভাপতি চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান স্বাক্ষরিত একটি বিবৃতিতে এই দাবি জানায় তারা।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ঘটনার সত্যতা না জেনে তাৎক্ষণিকভাবে মন্তব্য করা থেকে বিরত থাকে। চেষ্টা সত্ত্বেও পরীমনির বিষয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আর পরীমনি বড় শিল্পী হওয়ায় সত্য-মিথ্যা খুঁজে বের করা আরও কঠিন হয়ে পড়ে।

বিবৃতিতে আরও বলা হয়, ‘আমরা পরিষ্কার জানাতে চাই, পরীমনি আমাদের প্রিয় শিল্পী। তাঁর গ্রেপ্তারে বাড়াবাড়ি করা হয়েছে।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও সাধারণ সম্পাদক শাহীন সুমন
ছবি: সংগৃহীত

জামিন পেলে তিনি পালিয়ে যাবেন বলে আইনজীবী পত্রিকায় যে মন্তব্য করেছেন, তা সঠিক নয়। পরীমনি আমাদের দেশের জনপ্রিয় শিল্পী। তিনি দোষী নাকি নির্দোষ, তা আদালতে প্রমাণ হবে। কিন্তু জামিন পাওয়ার আইনি এখতিয়ার পরীমনির আছে। সুতরাং আমরা মনে করি, পরীমনিকে অবিলম্বে জামিন দিয়ে সত্য-মিথ্যা প্রমাণের সুযোগ দেওয়া হোক। তাঁর প্রতি সুবিচার হোক।’

পরীমনি
ছবি : সংগৃহীত

উল্লেখ্য, ৫ আগস্ট মাদক মামলায় গ্রেপ্তার হন চিত্রনায়িকা পরীমনি। এর দুই দিনের মধ্যে সংবাদ সম্মেলন করে তাঁর সদস্যপদ স্থগিত করে চলচ্চিত্র শিল্পী সমিতি। তারা পাশে না দাঁড়ালেও চিত্রনায়িকা পরীমনির জন্য বিবৃতি দিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি।