চার মাস ধরে মৌসুমীকে বিরক্ত করছেন জায়েদ খান, অভিযোগ ওমর সানীর

নায়ক ওমর সানী– নায়িকা মৌসুমীছবি: সংগৃহীত

শুক্রবার রাতে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে উপস্থিত হয়েছিলেন ওমর সানী ও জায়েদ খান। আর সেখানেই স্ত্রী মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জেরে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। আর এতেই খেপে যান জায়েদ। পিস্তল বের করে গুলি করার হুমকি দেন ওমর সানীকে।

এ ঘটনায় জায়েদ খানের বিরুদ্ধে রোববার রাতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ দেন ওমর সানী। বিএফডিসির এই সাবেক সহসভাপতি লিখিত অভিযোগে বলেন, জায়েদ খান চার মাস ধরে তাঁর স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করে আসছেন এবং তাঁদের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাঁকে হেয় করার চেষ্টা করে আসছেন।
এই ব্যাপারে জায়েদকে বারবার বোঝানোর চেষ্টাও করেছিলেন বলে জানান সানী। এর আগে ডিপজলের কাছেও এই বিষয়ে অভিযোগ করেছিলেন তিনি, কিন্তু এর কোনো সমাধান হয়নি।

ডিপজলের ছেলের বিয়েতে এ বিষয়ে জায়েদ খানকে সংযত হওয়ার জন্য অনুরোধ করলে ওমর সানীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং পিস্তল বের করে তাঁকে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ করেন সানী।

ওমর সানী

দুপুরে প্রথম আলোকে ওমর সানী জানান, চলচ্চিত্রের জ্যেষ্ঠ অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজকদের পরামর্শ নিয়ে থানায় সাধারণ ডায়েরিও করবেন। তিনি বলেন, ‘আমি সব সময় যেকোনো সংকটে চলচ্চিত্রের মুরব্বিদের পরামর্শ নিই। এবারও তা-ই করতে চাই। তাই সবাইকে জানিয়ে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করব।’

‘সোনার চর’ সিনেমার শুটিং সেটে একসঙ্গে জায়েদ খান, মৌসুমী ও ওমর সানী
ছবি: ফেসবুক থেকে

খল অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে শুক্রবার রাতে চড় খাওয়ার পর জায়েদ পিস্তল বের করে ওমর সানীকে মারার হুমকি দেন বলেও অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাতে প্রথম আলো অনলাইনে সংবাদটি প্রকাশিত হওয়ার পর চলচ্চিত্র অঙ্গনের অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন।

আরও পড়ুন
আরও পড়ুন
আরও পড়ুন