বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

আর ছবিটি শেয়ার হয় তিন হাজারবার। শুধু কি তাই? মা ও শিশুকে শুভকামনা জানিয়ে করা তারকাদের মন্তব্যগুলোতেও পড়েছে বিপুল পরিমাণ প্রতিক্রিয়া। অভিনেত্রী মেহ্‌জাবীন চৌধুরী লাভ ইমো দিয়ে ছবির নিচে লিখেছেন, ‘কনগ্র্যাচুলেশন ভাইয়া অ্যান্ড আপু’। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত এই মন্তব্যটিতে লাইক পড়েছে প্রায় ১০ হাজার।

default-image

অপূর্বর লেখা মন্তব্য, ‘কনগ্র্যাচুলেশন’-এ লাইক পড়েছে প্রায় পাঁচ হাজার। ছোট পর্দার আরেক অভিনেত্রী তাসনিয়া ফারিণ ছবির নিচে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, কনগ্র্যাচুলেশন আপু’, এতে লাইক পড়েছে প্রায় পাঁচ হাজার।’ এ ছাড়া শুভেচ্ছা জানিয়ে বন্যা মির্জা মন্তব্যে লিখেছেন, ‘ওলে...দুজনকে এত্ত এত্ত আদর’। নিউইয়র্ক থেকে টনি ডায়েসের মন্তব্য, ‘ওয়াও...গ্রেট, সো হ্যাপি টু নো...কনগ্র্যাচুলেশন।’

default-image

ফারুকী জানালেন, তিশা ও নবজাতক ইলহাম নুসরাত ফারুকী দুজনই ভালো আছেন। কবে হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন, তা জানতে চাইলে ফারুকী বলেন, ‘শুক্রবার সিদ্ধান্ত নেব, কবে বাড়ি ফেরা যায়।’ ২০০৫ সাল থেকে তিশা–ফারুকীর প্রেম। ২০০৯ সালে ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তিশার। ২০১০ সালের ১৬ জুলাই তাঁরা বিয়ে করেন।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন