বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এবার নতুন ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন ফেরদৌস। ছবির নাম ‘ক্ষমা নেই’। ১৯৭১ সালের ৭ মার্চ থেকে শুরু করে মুক্তিযুদ্ধ–পরবর্তী সময়কাল উঠে আসবে ছবির গল্পে। শেখ মারুফের গল্পে ছবিটি পরিচালনা করবেন জেড এইচ মিন্টু। ফেরদৌস জানালেন, ৮ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে। তিনি বলেন, ‘আশা করছি এর মধ্যে আটকে থাকা ছবিগুলোর শুটিং শেষ হয়ে যাবে।’

এ ছবিতে যুদ্ধকালীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের ভূমিকায় অভিনয় করবেন ফেরদৌস। ‘নায়ক’ ইমেজ থেকে বেরিয়ে এ ধরনের চরিত্র করা তাঁর জন্য কতটুকু চ্যালেঞ্জিং হবে? ফেরদৌস বলেন, ‘এখন তো আর টিনএজ রোমান্টিক হিরোর চরিত্রে অভিনয় করা যাবে না। করতেও চাই না। নিজের চেয়ে বড়জোর ৫ বা ১০ বছর কম বয়সী চরিত্রে কাজ করা যেতে পারে। তাই বলে ১৮ বছরের যুবকের চরিত্র করতে এখন আর ভালো লাগবে না। তা ছাড়া এখন আর খামাখা নাচ–গানওয়ালা সিনেমা করার ইচ্ছা নেই।’ এখন সময়ের সঙ্গে মানানসই চরিত্রে অভিনয় করতে চান ফেরদৌস। তবে অবশ্যই সেই চরিত্রকে হতে হবে গল্পের নায়ক।

default-image

ছবিটির পরিচালক জানান, ডিসেম্বর মাসে মানিকগঞ্জে শেষ হবে শুটিং। এ ছবিতে অভিনয় করবেন বেশ কয়েকজন মুক্তিযোদ্ধাও। থাকবেন ঢাকার বেশ কয়েকটি থিয়েটারের কর্মী।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন