নায়ক–নায়িকার নাম গোপন রাখতে চাইছেন অরুণা

প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন অরুণা বিশ্বাস। ‘অসম্ভব’ নামের সরকারি অনুদানের এই সিনেমার নায়ক-নায়িকাও চূড়ান্ত হয়ে গেছে। জানালেন, কয়েক দিন পরই নায়ক-নায়িকার নাম–পরিচয় প্রকাশ করবেন। আপাতত তাঁদের নাম-পরিচয় গোপন থাকবে।

অরুণা বিশ্বাস
ফেসবুক থেকে

অরুণা বিশ্বাস বললেন, ‘আমার সিনেমার প্রধান দুই পাত্র-পাত্রী টেলিভিশন নাটকে অভিনয় করে। তবে আগে কখনো চলচ্চিত্রে অভিনয় করেনি। আমার সিনেমার মাধ্যমে ওদের বড় পর্দায় অভিষেক হবে। খুব শিগগির অভিনয়শিল্পীদের নিয়ে পর্যায়ক্রমে মহড়া শুরু করব। সবার কাছে আমার প্রথম পরিচালিত চলচ্চিত্রের জন্য শুভকামনা চাই।’ নায়ক-নায়িকার নাম–পরিচয় প্রকাশ না করলেও অন্য কয়েকজন অভিনয়শিল্পীর কথা জানিয়ে দিলেন। তাঁদের মধ্যে আছেন মাসুম আজিজ, সাজু খাদেম, মিশা সওদাগর ও অরুণা বিশ্বাস।

অরুণা বিশ্বাস।
প্রথম আলো

প্রথম সিনেমা, তাই আটঘাট বেঁধেই তিনি নামছেন। এরই মধ্যে শুটিংয়ের জায়গাও ঠিকঠাক করে ফেলেছেন। ঢাকার অদূরে মানিকগঞ্জে শুটিং করবেন অরুণা বিশ্বাস। আগামী ৮ নভেম্বর থেকে শুরু হবে শুটিং। অরুণা বললেন, ‘এককথায় যদি বলতে হয়, আমার এই ছবি দেশ ও দেশের সংস্কৃতির প্রেমের গল্প।’

‘অসম্ভব’ চলচ্চিত্রের জন্য একটা গান লিখছেন গাজী মাজহারুল আনোয়ার। গানটির সুর ও সংগীত পরিচালনা করবেন ইমন সাহা। এই সংগীত পরিচালক চলচ্চিত্রটির আবহসংগীতের কাজও করবেন বলে জানালেন অরুণা বিশ্বাস।

অরুণা বিশ্বাস