বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সিডনি ফিল্ম ফেস্টিভ্যালের অফিশিয়াল সাইটে দেখা যায়, আগামী ১৬ ও ১৯ জুন সিনেমাটির একটি করে শো হবে। ১৬ জুন রাত ৮টা ১৫ মিনিটে প্রথম দিনের শো হবে জর্জ স্ট্রিটের ৩ নম্বর সিনেমা হলে এবং উৎসবের শেষ দিন ১৯ জুন রাত ৮টায় দর্শক সিনেমাটি দেখতে পারবেন প্যালেস সেন্ট্রাল সিনেমা হলে। উৎসবে ৬৪টি দেশের ২০০টি সিনেমা দেখানো হবে। এর মধ্যে ২৭টি সিনেমা ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। আগামী ৮ জুন থেকে শুরু হয়ে উৎসব চলবে ১৯ জুন পর্যন্ত।

default-image

গত বছর প্রথমবার ‘নো ল্যান্ডস ম্যান’ বুসান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়। সেই সময় একই সঙ্গে ‘কিম জিসুক অ্যাওয়ার্ড’-এ মনোনয়ন পায় সিনেমাটি। এর পর থেকে ধারাবাহিকভাবে বিশ্বের বিভিন্ন উৎসবে প্রদর্শিত ও সম্মাননা পাচ্ছে সিনেমাটি। এর অংশ হিসেবে গত ফেব্রুয়ারি মাসে ভেসুল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব এশিয়ান সিনেমাসে দর্শকদের ভোটে সেরা সিনেমা নির্বাচিত হয় ‘নো ল্যান্ডস ম্যান’।

default-image

সিনেমায় নওয়াজুদ্দিন সিদ্দিকী, তাহসান, ঈশা চোপড়া, বিক্রম কোচার, কিরণ খোজেসহ অনেকেই অভিনয় করেছেন। ‘নো ল্যান্ডস ম্যান’-এর সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান। পাশাপাশি তিনি সিনেমাটিতে সহপ্রযোজক হিসেবেও যুক্ত হয়েছেন। সিনেমাটির অভিনেত্রী মেগান মিশেলকে নিয়ে উৎসবে অংশ নেবেন পরিচালক।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন