বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কলকাতা থেকে মাজনুন মিজান মুঠোফোনে বলেন, ‘সমসাময়িক গল্প। কোভিড সময়ের মধ্যে একটি পরিবারের সংগ্রামের গল্প। মানবিক বিভিন্ন বিষয় গল্পে তুলে ধরা হয়েছে। কিছু সময় মানুষের জীবনে এমন কিছু মুহূর্ত আসে, যা জীবনকে অতিষ্ঠ করে তোলে। জীবনচলার পথে অপ্রত্যাশিত কিছু ঘটনাকে কেন্দ্র করেই “চক্কর”–এর গল্প। আমাদের শেষ সময়ের শুটিং চলছে। সিনেমাটির সঙ্গে দীর্ঘদিন জড়িয়ে ছিলাম। আমার পছন্দের একটি গল্প। আমাদের কাজটাও গোছানো। আমার সহ–অভিনেত্রী পৌলমী বসু, নির্মাতা থেকে শুরু করে সবাই খুব সহযোগিতা করছেন।’

default-image

‘চক্কর’ পরিচালনা করছেন শামীম আহমেদ। এটি প্রযোজনা করছেন শাপলা মিডিয়া। ‘মজার ব্যাপার হচ্ছে এ সিনেমার পরিচালক প্রযোজক বাংলাদেশের। কিন্তু এ সিনেমা সেন্সর হবে ভারতে। এটি ভারতেই বাণিজ্যিকভাবে মুক্তি পাবে। কারণ, এখানে বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’ নামে অফিস চালু হয়ে হয়েছে। প্রযোজনাসূত্রে যত দূর শুনেছি, বাংলাদেশে মুক্তি পেতে হলে আমদানি রপ্তানির মাধ্যমেই শুধু মুক্তি পেতে পারে।’ বললেন অভিনেতা মিজান।

default-image

মাজনুন মিজান ‘বাকের খনি’ ও ‘মেহমান’সহ বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। সম্প্রতি তিনি ফাখরুল আরেফীনের ‘জেকে ১৯৭১ ’-সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এ ছাড়া তাঁর আরও দুটি সিনেমার শুটিং শুরু হবে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন