পূজার অরিও মারা গেছে

পূজা

পূজার পোষা বেড়াল অরিও ৯ তলার বারান্দা থেকে পড়ে মারা গেছে। ফেসবুক লাইভে এসে ভক্তদের সঙ্গে দুঃসংবাদটি ভাগাভাগি করতে গিয়ে কেঁদে ফেলেন পূজা। গতকাল রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পূজার বাড়িতে। প্রায় চার বছর পূজার পরিবারের সদস্য হিসেবে ছিল অরিও।

লাইভে কাঁদতে কাঁদতে পূজা বলেন, ‘আপনারা জানেন যে অরিও আমার খুব প্রিয় ছিল। প্রায় চার বছর ধরে ওকে আমি পালছি। অরিও ইজ নো মোর। আমি ভাবতেও পারিনি যে সে এত তাড়াতাড়ি মারা যাবে।’ পূজার ধারণা, বারান্দা থেকে পা পিছলে নিচে পড়ে গিয়েছিল অরিও। কথাগুলো বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন পূজা। সে সময় পাশে তাঁর ভাবি ও মা দুজনকেই কাঁদতে দেখা যাচ্ছিল। যোগাযোগ করা হলে পূজা বলেন, ‘সকালে আমি আর ভাবি অরিওকে গোসল করিয়েছি। দুপুরে আমার কোলের মধ্যে শুয়ে ছিল সে। এরপর ভাবির সঙ্গে খেলছিল। বিকেলের দিকে ভাবি ওকে আমার কাছে রেখে যান। আমার একটা শুটিংয়ের ফোন আসে। আমি কোল থেকে ওকে নামিয়ে দিলে ও বারান্দায় যায়। তারপরই এই ঘটনা। আমার মনে হয়, পা পিছলে পড়ে গেছে সে।’

ঘটনার পর প্রায় এক-দেড় ঘণ্টা খুঁজে পাওয়া যাচ্ছিল না বিড়ালটিকে। একটা সময় বাড়ির একতলার ছাদে মৃত অবস্থায় সেটিকে পাওয়া যায়। পূজা বলেন, ‘বাসার সবাই মিলে বাড়ির নিচে, ছাদে কোনো জায়গায় ওকে খুঁজে পাচ্ছিলাম না। বাড়ির একতলায় বাড়তি ছোট্ট একটু ছাদের অংশ আছে। কী মনে হলো, সেখানে গিয়ে দেখি মরে পড়ে আছে। দৃশ্যটা সহ্য করার মতো না। খুব খারাপ লাগছে আমার।’ পূজা জানালেন, বিড়ালটি তাঁদের পরিবারের সবার খুব প্রিয় ছিল। সে সবার সঙ্গে খেলত, ডাকলে কাছে এগিয়ে আসত।

শাকিব ও পুজা `‘গলুই’ ছবিতে

এইচএসসি পরীক্ষায় পাস করার পর আইন বিষয়ে ভালো একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন পূজা। পাশাপাশি সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন। পূজাকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে ‘গলুই’ ছবিতে।