বিনোদন প্রতিবেদক, উপস্থাপনায় ক্রমশই আগ্রহী হয়ে উঠছেন চিত্রাভিনেত্রী পূর্ণিমা। টেলিভিশনে তারকাদের নিয়ে ‘এবং পূর্ণিমা’ দিয়ে উপস্থাপনার চেয়ারে বসেছিলেন। সেটি ছিল কেবলই বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে। এবার প্রায় একই ধরনের আরেকটি অনুষ্ঠানে উপস্থাপক হলেন পূর্ণিমা। তবে এবার অতিথি হিসেবে আসবেন নানা অঙ্গনের তারকারা।

default-image

অনুষ্ঠানের নাম ‘পূর্ণিমার আলো’। এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতিকে নিয়ে। তবে প্রথম পর্বে থাকছে বিশেষ আকর্ষণ। এই পর্বে পূর্ণিমার সঙ্গে থাকবেন চলচ্চিত্রে তাঁর সঙ্গে অভিনয় করা দুই নায়ক ফেরদৌস ও রিয়াজ। তাঁরা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

default-image
বিজ্ঞাপন

অনুষ্ঠানটির জন্য কীভাবে প্রস্তুতি নিচ্ছেন—জানতে চাইলে পূর্ণিমা বলেন, ‘প্রতিটি নতুন অনুষ্ঠানের জন্যই প্রস্তুতি নেওয়া উচিত। এই অনুষ্ঠান ভিন্ন ভিন্ন অঙ্গনের সফল তারকা দম্পতিকে নিয়ে। আর এসব অঙ্গনের সফল তারকাদের সম্পর্কে আমার সবকিছু জানা নেই। যেসব তারকা অতিথি হয়ে আসবেন, তাঁদের সম্পর্কে তথ্য সংগ্রহ করতে হবে। তাঁদের সর্ম্পকে ভালোভাবে খুঁটিনাটি জানতে হবে। তাঁদের নিয়ে পড়াশোনা অতি জরুরি। সেই কাজেরই প্রস্তুতি নিচ্ছি এখন।’

default-image

জানা গেছে, অনুষ্ঠানটি মোট ৫২ পর্বে হবে। আগামী ৬ মার্চ থেকে প্রতি শনিবার রাতে অনুষ্ঠানটি প্রচারিত হবে। উপস্থাপনা করার বিষয়টি সংশ্লিষ্ট চ্যানেলের সঙ্গে মৌখিকভাবে চূড়ান্ত হয়েছে। পূর্ণিমা বলেন, ‘অনুষ্ঠানটি করছি। মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চুক্তি করব।’
চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির বিপণনপ্রধান রানা সিনহাও। ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানটি প্রচারিত হবে দেশ টিভিতে। এটি প্রযোজনা ও পরিকল্পনায় আছেন ফরিদা লিমা।

default-image

এদিকে কয়েক বছর ধরেই উপস্থাপনায় বেশ আলোচিত হয়েছেন নায়িকা পূর্ণিমা। উপস্থাপক হিসেবে তাঁর পরিচিতিও চারপাশে ছড়িয়ে পড়ছে। বিভিন্ন স্টেজ শোতেও উপস্থাপনা করছেন তিনি। পূর্ণিমা বলেন, ‘আমি চলচ্চিত্রের একজন শিল্পী। তবে এখন উপস্থাপনা করতে বেশ ভালো লাগে। উপস্থাপনা করার মধ্যে বেশ আনন্দও আছে। সরাসরি দর্শকের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। কাজটি বেশ উপভোগ করছি আমি।’

default-image

দীর্ঘদিন বিরতি দিয়ে চলচ্চিত্রেও কাজ করছেন এই অভিনেত্রী। একসঙ্গে দুটি ছবিতে কাজ করছেন। দুটি ছবিরই পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল। একটি ‘গাঙচিল’ আরেকটি ‘জ্যাম’। ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আর ‘জ্যাম’–এ আছেন আরিফিন শুভ। এরই মধ্যে ‘গাঙচিল’ ছবির শুটিং শেষ হয়েছে। এখন চলছে ছবির পোস্টপ্রডাকশনের কাজ। ‘জ্যাম’ ছবির বাকি অংশের কাজ ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং শেষে আরিফিন শুভ ভারত থেকে দেশে ফিরলে শুরু হবে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘গাঙচিল’ ছবিটি। জানা গেছে, চলতি বছরের মাঝামাঝিতে ছবিটি মুক্তি পেতে পারে।

default-image
বিজ্ঞাপন
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন