default-image

ডেন্টিস্ট হতে চেয়েছিলেন উঠতি অভিনেত্রী মিষ্টি জান্নাত। সেই লক্ষ্যে পড়াশোনা করে সম্প্রতি শেষ করেছেন ইন্টার্নি। এখন একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে অনুশীলন করছেন তিনি। এমনকি নিজের একটি ক্লিনিক স্থাপনের প্রস্তুতিও শেষ করেছেন। এসবের পরও সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন নতুন সিনেমায়।

জানা গেল, একসঙ্গে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। এগুলোর মধ্যে কেবল একটি ছবিরই নাম ঠিক হয়েছে। ‘প্রিয়া তুমি’ নামের সেই ছবিতে গত বুধবার রাতে চুক্তিবদ্ধ হন তিনি। বিএফডিসিতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিসংশ্লিষ্ট অনেকেই। ছবিটি পরিচালনা করবেন শাহিন সুমন। এ ছাড়া এই পরিচালকের আরও একটি ছবিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিতে স্বাক্ষর করেছেন জান্নাত।

বিজ্ঞাপন
default-image

‘প্রিয়া তুমি’ ছবির শুটিং শুরু হবে ২৪ ফেব্রুয়ারি কক্সবাজারে। জান্নাত বলেন, ‘বুধবার রাতে তিনটি ছবির জন্য চুক্তি করেছি। দুটির নাম অবশ্য এখনো ঠিক হয়নি। “প্রিয়া তুমি” ছবির কাজ শেষ হবে ১০ মার্চের মধ্যে। তারপর ২১ মার্চ থেকে পরের দুটি ছবির শুটিং শুরু হবে।’ একই সঙ্গে তিনটি ছবিতে যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার নিজের জন্য নিশ্চয়ই ভালো হবে। যে ছবিটির শুটিং শুরু হচ্ছে, তার গল্প শুনেছি। বাকি দুটির গল্প শুনিনি। তবে পরিচালকদের ওপর আমার আস্থা এবং বিশ্বাস আছে। মানসম্পন্ন কাজ করতে পারলে ক্যারিয়ারের জন্য ভালো হবে, ইন্ডাস্ট্রির জন্যও।’ ‘প্রিয়া তুমি’ ছবিতে জান্নাতের বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র।

২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ ছবি ‘তুই আমার রানী’ মুক্তি পায়। এর মাঝে ‘কি করে বলবো প্রিয়তমা’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এর বাইরে সিনেমায় তেমন দেখা যায়নি জান্নাতকে। এ ব্যাপারে তিনি বলেন, ‘এক বছর তো করোনাভাইরাসের কারণেই বসে ছিলাম। তারপরও মাঝে একটি ছবিতে অভিনয় করেছি। আরেকটি ছবির আইটেম গানেও অংশ নিয়েছি। করোনা মহামারির আগে পড়াশোনায় কিছু সময় দিতে হয়েছে।’

default-image

এদিকে কলকাতার অভিনেতা সোহামের বিপরীতে যৌথ প্রযোজনার ছবি ‘তুই আমার রানী’ মুক্তির পরই কলকাতার আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন জান্নাত। সেখানে তাঁর বিপরীতে অভিনেতা ছিলেন আদ্রিত। ছবিটি পরিচালনার কথা ছিল কলকাতার দীপংকর নাগের। গত বছরের ডিসেম্বরে শুটিং শুরু হওয়ার কথা ছিল ছবিটির। করোনার কারণে দুই দফা পিছিয়েছে শুটিং। এখন মার্চের শেষে সেই শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

ঢাকায় জান্নাতের চুক্তি হওয়া বাকি দুটি ছবি পরিচালনা করছেন শাহিন সুমন ও অপূর্ব রানা। নিজের পড়াশোনা প্রসঙ্গে জান্নাত বললেন, ‘৮ ফেব্রুয়ারি ইন্টার্নি শেষ করেছি। নিজেই ক্লিনিক দিচ্ছি। পয়লা মার্চ ক্লিনিকটি উদ্বোধন করার কথা ছিল। এখন সেটা পিছিয়ে ১০ মার্চ করা হবে।’

বিজ্ঞাপন
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন