default-image

তিনি এক ভয়ংকর কসাই। মানুষ খুন তাঁর নেশা। এলাকায় সবাই এ কারণে তাঁকে কসাই নামেই চেনে। এলাকার কাউকেই তিনি ভয় করেন না। কেবল স্ত্রীর কাছে গেলেই কসাইয়ের যেন কী হয়! নিজেকে এই রূপে ধরে রাখতে পারেন না তিনি। স্ত্রীর কাছে হয়ে যান অন্য মানুষ। এই কসাইয়ের স্ত্রী স্মৃতি হয়ে পর্দায় দেখা দেবেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।
পরিচালক অনন্য মামুন একটি গল্প ভেবেছিলেন কারাগারে বসে। সেই গল্পেরই চিত্রায়ণ হচ্ছে ‘কসাই’ ছবি নামে। সিনেমাটিতে কসাই চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু আর তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে নওশাবাকে। ছবির পরিচালক অনন্য মামুন।
নওশাবা জানান, চিত্রনাট্যটি পড়ে মনে হয়েছে দারুণ হবে স্মৃতি চরিত্রটি। কারণ, চরিত্রটি সাধারণ মনে হলেও একজন কসাইয়ের স্ত্রীর চরিত্র ধারণ করা অত সহজ নয়। ছবিতে কসাইয়ের জীবনের শেষ পরিণতির জন্য স্ত্রীই দায়ী থাকেন।

বিজ্ঞাপন


চরিত্রের জন্য কেমন প্রস্তুতি নিতে হয়েছে? এমন প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী জানান, হঠাৎ চরিত্রটি করতে হচ্ছে তাঁকে। প্রস্তুতি নেওয়ার তেমন একটি সুযোগ পাওয়া যায়নি। নওশাবা বলেন, ‘তিন-চার দিন আগে হুট করেই আমাকে ছবিতে নেওয়া হয়। সময় কম পেয়েছি। তারপরও আমার বিশ্বাস, চরিত্রটি সঠিকভাবে পর্দায় তুলে ধরতে পারব।’

default-image

৪ ফেব্রুয়ারি থেকে ‘কসাই’ ছবির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছে। আর ৭ ফেব্রুয়ারি থেকে ফরিদপুরের ভাঙ্গার সদরপুরে শুরু হয়েছে নওশাবার অংশের শুটিং। ছবিতে আরও অভিনয় করছেন নিরব, প্রিয়মনি, মাইশা প্রমুখ।
এদিকে ৩ ফেব্রুয়ারি নাম ঠিক না হওয়া একটি ছবির প্রথম ধাপের শুটিং শেষ করেছেন নওশাবা। এই ছবিতে তাঁর নায়ক ইমতিয়াজ বর্ষণ। সেখান থেকে ফিরেই ‘কসাই’ ছবির শুটিংয়ে ছুটলেন এই অভিনেত্রী।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন