বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

শাকিব খানের ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো। তিনি লিখেছেন, ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সব সময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সব সময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশা আল্লাহ। বেঁচে থাকার পূর্ণ সার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সব ক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকব না, সেদিন তোমার মধ্যে বেঁচে থাকব আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।’

default-image

দেশের সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান আর অপু বিশ্বাসের প্রেম ও বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গের কলকাতার একটি হাসপাতালে তাঁদের সন্তান আব্রামের জন্ম হয়। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু বিশ্বাস।
বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। ২০১৭ সালের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তিন মাস পর তাঁদের বিচ্ছেদ কার্যকর হয়।

default-image

বর্তমানে অনুদানের সিনেমা ‘গলুই’–এর শুটিং নিয়ে ব্যস্ত শাকিব খান। সিনেমাটির শুটিংয়ের প্রয়োজনে এবারের জন্মদিনে বাবা–ছেলের দেখা হওয়ার সম্ভাবনা কম। শাকিব সম্প্রতি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার দুটি গান বাদে বাকি সিনেমার শুটিং শেষ করেছেন। অন্যদিকে, সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন অপু বিশ্বাস। মুক্তির অপেক্ষায় আছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ আর ‘ছায়াবৃক্ষ’।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন