বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এই নায়কের কথা, পরিচালকের প্রথম কাজ এটি। দেরিতে শুটিং হলে কাজটি হাতছাড়াও হতে পারে পরিচালকের। তাতে পরিচালকের ক্ষতি হবে। রোশান বলেন, ‘আলোক ছোট পর্দা থেকে কাজ করতে আসছে। একজন সম্ভাবনাময় ছেলে। আমি চাই তার প্রথম কাজটি সুন্দরভাবে হোক। তার ভালোর জন্যই আমি এ সিদ্ধান্ত নিয়েছি।’ এই অভিনেতা জানান, আরটিভির সঙ্গে তাঁর বোঝাপড়া সুন্দর। তাঁদের প্রযোজিত ‘করপোরেট’ ও ‘আনন্দি’ নামে দুটি ছবির শুটিং শেষ হয়েছে। শিগগিরই নাম ঠিক না হওয়া আরেকটি ছবির শুটিং শুরু হবে।

default-image

এদিকে পরিচালক আলোক হাসান জানালেন, শিডিউল–সংক্রান্ত জটিলতার কারণে কাজটি করতে পারছেন না রোশান। তিনি বলেন, ‘রোশানের সঙ্গে এ ব্যাপারে আমার আলোচনা হয়েছে। আলোচনার পরিপ্রেক্ষিতেই রোশান এ সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, রোশানের অন্য সব ছবির শুটিং শিডিউল যেভাবে সাজানো, তাতে এ ছবিতে কাজ করতে গেলে অনেক দেরি হয়ে যাবে। আরটিভি চায় আগামী ঈদের আগেই ছবির কাজ শেষ করতে।’

রোশানের জায়গায় এখন নতুন নায়ক খোঁজা হচ্ছে। এরই মধ্যে তিন-চারজনের সঙ্গে কথাও হয়েছে। দু-তিন দিনের মধ্যে জানানো হবে, জানালেন পরিচালক।
‘নাকফুল’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ। আগামী এপ্রিলের প্রথম দিকে শুটিং শুরুর কথা। ছবির নায়িকা পূজা চেরি। আরও অভিনয় করবেন গাজী রাকায়েত, আলীরাজ, লুৎফর রহমান জর্জ প্রমুখ।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন