বিজ্ঞাপন
default-image

বাঁধন ক্যাফে দু পামের সৌন্দর্য ভক্তদের দেখানোর জন্য লাইভে এসেছিলেন। সেখানে থরে থরে সাজানো বই এবং ক্যাফের সৌন্দর্যের বর্ণনা দিচ্ছিলেন। এমন সময় তাঁর পেছন দিয়ে আসতে দেখা যায় থিয়েরি ফ্রেমোকে। বাঁধন তাঁকে লক্ষ না করেই পেছনে তাকান। হঠাৎ করেই বাঁধন চুপ হয়ে যান। তাঁর পেছনে ছিলেন কান উৎসবের পরিচালক। বাঁধন অবাক হয়ে তাঁকে হ্যালো বলেন। থিয়েরি ফ্রেমো তাঁকে হ্যালো বলে পাশ কাটিয়ে চলে যান। উৎসবের এই পরিচালকের দেখা পেয়ে লাইভে কিছুটা খুশি এবং হতবাক হয়ে কিছুটা চুপ থাকেন বাঁধন। থিয়েরি ফ্রেমো চলে গেলে অবাক হয়ে নিঃশব্দে হাসতে থাকেন তিনি।

default-image

থিয়েরি ফ্রেমো তখন ক্যাফে দু পাম পরিদর্শন করছিলেন। কিছুক্ষণ পরেই বাঁধন কিছুটা ঘুরলে আবারও তাঁর লাইভের পেছনে দেখতে পান থিয়েরি ফ্রেমো দাঁড়িয়ে আছেন। তাঁকে ভিডিও করছিলেন ‘রেহানা’ সিনেমার সিঙ্গাপুরের প্রযোজক জেরেমি চুয়া। বাঁধন জেরেমির কাছে প্রশ্ন রাখেন, ‘আমার পেছনে কে আছে, তুমি তাকে দেখে জেলাস?’ জেরেমি পুনরায় থিয়েরি ফ্রেমো পরিচয় দেন। নিজেকে সামলে নিয়ে বাঁধন বলেন, ‘আমরা কান চলচ্চিত্র উৎসব থেকে যা পেয়েছি, সেটাই অনেক। আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালোভাবে দেশে ফিরতে পারি।’

default-image

৬ জুলাই উদ্বোধনীয় সিনেমা ‘অ্যানেট’ শুরু হয়েছিল কানের ৭৪তম আয়োজনে। ৭ জুলাই শুরু সব বিভাগে সিনেমা প্রদর্শনী। কান চলচ্চিত্র উৎসবে ৭৪তম আয়োজনের আঁ সার্তে রিগা বিভাগের সিনেমার সর্বশেষ প্রদর্শনী হয় ১৫ জুলাই। আজ ১৬ জুলাই বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ঘোষণা করা হবে এই বিভাগের পুরস্কার। কান চলচ্চিত্র উৎসবে ‘রেহানা’ পুরস্কার পেলে বাংলাদেশের সিনেমা নতুন ইতিহাসে নাম লেখাবে। কারণ, এটিই বাংলাদেশ থেকে অফিশিয়াল মনোনয়ন পাওয়া প্রথম সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন আবদুল্লাহ মোহম্মদ সাদ। এতে আরও অভিনয় করেছেন কাজী সামি, আফিয়া জাহান, আফিয়া তাবাচ্ছুম প্রমুখ।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন