default-image

প্রায় এক বছর পর শুটিংয়ে অংশ নিলেন অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘আদম’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন ময়মনসিংহের ত্রিশালে। ছবির পরিচালক তাওহীদ হিরন।
ঐশী জানান, গতকাল শুটিং শুরু হয়েছে। চার দিন শুটিং করলেই ছবির কাজ শেষ হয়ে যাবে। করোনাভাইরাসের প্রভাবে গত বছর ১৯ মার্চ ময়মনসিংহে ছবিটির শুটিং বন্ধ হয়ে যায়। ছবির শেষ ধাপের শুটিং শিডিউল ছিল ২২ মার্চ পর্যন্ত। কিন্তু ১৮ মার্চ লকডাউন শুরু হলে ১৯ মার্চ শুটিং বন্ধ হয়ে যায়।
ঐশী বলেন, ‘প্রায় এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। কাজ ভালো হচ্ছে। তবে ওই সময়ে টানা শুটিং শেষ করতে পারলে আরও ভালো হতো। কারণ, এই দীর্ঘ বিরতিতে চরিত্রের ধারাবাহিকতা ধরে রাখতে হয়েছে।’

বিজ্ঞাপন
default-image

তবে এই কারোনাকালে শুটিং কিছুটা বিরক্তিকর লাগছে ঐশীর কাছে। তিনি বলেন, সময়টা তো স্বাভাবিক নয়। এ জন্য শুটিংয়ে অংশগ্রহণ, খাওয়াদাওয়া, চলাফেরা—সবকিছু নিয়েই আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। সবকিছুতেই একটা ভয় ভয় ব্যাপার আছে।
ছবির শেষ ধাপের শুটিংয়ে আরও অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, প্রাণ রায়, ইয়াশ রোহান প্রমুখ। এদিকে ভালোবাসা দিবসে তাঁর অভিনীত প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’ প্রথম পর্বের একটি গানের অডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন