সম্প্রতি জেমসের ক্যামেরায় ধরা দিয়েছেন জয়া আহসান
সম্প্রতি জেমসের ক্যামেরায় ধরা দিয়েছেন জয়া আহসানছবি: কোলাজ

মাহফুজ আনাম জেমস পেশায় সংগীতশিল্পী আর ‘নেশায়’ আলোকচিত্রী। সম্প্রতি জেমসের ক্যামেরায় ধরা দিয়েছেন জয়া আহসান। সে রকমই একটি ছবি জেমস পোস্ট করেছেন তাঁর ফেসবুক অ্যাকাউন্টে। ছবিটি দারুণ পছন্দ করেছেন জয়া আর জেমসভক্তরা। অনেকেই বলেছেন, জেমস দুর্দান্ত আলোকচিত্রী।

default-image

জয়া এই মুহূর্তে রয়েছেন ভারতের কলকাতায়। সেখান থেকে বললেন এই ছবিটির গল্প, ‘আমি জানতাম জেমস ভাই ভালো ছবি তোলেন। অনেক দিন ধরেই কথাবার্তা চলছিল। অবশেষে ব্যাটে–বলে মিলল। উনার স্টুডিওতেই তোলা। মেকআপ করেছে ভুবন নামের একটা ছেলে।’

বিজ্ঞাপন

ছবির নিচে অনেকেই মন্তব্য করেছেন যে এই ছবিতে জয়াকে অন্য রকম আর অপূর্ব লাগছে। এ কথা জানাতেই এই অভিনেত্রী পুরো ক্রেডিটটাই দিলেন এই সংগীত তারকাকে।

default-image

‘মা’, ‘তারায় তারায়’, ‘গুরু’খ্যাত এই সংগীতশিল্পীর ছবি তোলার ভূয়সী প্রশংসা করে বললেন, ‘সবাই যে ছবির এত প্রশংসা করছে, তা একান্তই জেমস ভাইয়ের হাতের জাদু। সবাই যা দেখেন না, উনি তা দেখেন। উনি দারুণ ছবি তোলেন।’ জেমস নাকি ছবি সম্পাদনা করেন না বললেই চলে। একান্তই দরকার পড়লে সামান্য সম্পাদনা করেন। জয়ার ছবিটি সম্পাদনা ছাড়াই পোস্ট করা। এই তথ্যও জানা গেল দেশের গুণী এই অভিনেত্রীর কাছে।

default-image

জয়া কলকাতায় গেছেন পরিচালক সৌকর্য ঘোষালের ‘ওসিডি’ ছবিতে অভিনয়ের জন্য। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির শুটিং। জয়াকে নিয়ে তিনি নির্মাণ করেছিলেন ‘ভূতপরী’। ছবিটি এখনো মুক্তি পায়নি। নতুন ছবি প্রসঙ্গে জয়া এর আগে জানিয়েছিলেন, ‘শিশুদের সমস্যা ও সংকট নিয়ে ছবির গল্প। শুধু তা–ই নয়, এই ছবির প্লট, বর্তমান সময়ের আলোচিত একটি ইস্যু।’

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন