default-image

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার সকালে তাঁর একটি সার্জারি করানো হবে। তাঁর অসুস্থতার খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ডিপজল বেশ কদিন ধরেই অসুস্থ। ১২ সেপ্টেম্বর চিকিৎসকেরা তাঁকে বেশ কিছু পরীক্ষা করানোর পরামর্শ দেন। পরীক্ষায় তাঁর পেটে টিউমার ধরা পড়ে। চিকিৎসকেরা জরুরিভিত্তিতে ডিপজলের পেটে সার্জারি করাতে বলেন। জায়েদ খান বলেন, ‘ডিপজল ভাই চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেই শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বিশেষজ্ঞ চিকিৎসক আগামীকাল তাঁর অপারেশন করবেন। ডিপজল ভাই সবার কাছে দোয়া চেয়েছেন। তাঁর এই অপারেশনের পর তাঁকে বিশ্রাম নিতে হবে।’ জায়েদ খান জানান, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি মিশা সওদাগর দেশের বাইরে থাকায় ডিপজল ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন
default-image

এর আগে গত মার্চ মাস থেকে ঠান্ডার সমস্যায় ভুগছিলেন ডিপজল। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তাঁর বুকে কফ জমেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এর আগে ২০১৭ সালের হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তাঁর হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন।

মন্তব্য পড়ুন 0