ক্যারিয়ারে প্রথম পারিশ্রমিক নিয়ে সিয়ামের মজার স্মৃতি আছে। প্রথম অভিনয় করে একটি চেকে পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। সেদিন একসঙ্গে অনেকগুলো টাকা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন সিয়াম। ‘এমন নয় যে সেটা লাখ টাকা। কিন্তু এটাই আমার জন্য অনেক টাকা ছিল।

default-image

“ভালোবাসা ১০১” টেলিফিল্মের জন্য পেয়েছিলাম। এর আগে যা আয় করেছি টিউশনি থেকে। সেই টাকায় কোনো রকম নিজের চলা হতো। নাটকের পেমেন্ট হাতে পেয়ে স্তব্ধ হয়ে বসে ছিলাম। সেই টাকা মা–বাবার কাছে দিয়েছিলাম। এখনো মনে আছে, তখন মা–বাবা মা করেছিলেন আমি টিউশনির মতোই অভিনয় থেকে আয় করছি। কখনো পেশা হিসেবে অভিনয় করব, সেটা তাঁরা ভাবেননি। অজানা এই অঙ্গনে কিছু মানুষ আমাকে সব সময় সহযোগিতা করেছেন, এই আমি যদি তাঁদের কোনো কাজে আসি, সেটাও আমার একটা অর্জন,’ বলেন সিয়াম আহমেদ।

default-image

‘রাস্তা’ সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। এর আগে তিনি জাজের ‘পোড়ামন-২’ ও ‘দহন’ নামে দুটি সিনেমা নির্মাণ করেছেন। দুই সিনেমায় অভিনয় করেছিলেন সিয়াম আহমেদ। নতুন এই সিনেমার জন্য পরিচালক পারিশ্রমিক নেবেন ১০১ টাকা। সিয়াম বলেন, ‘রায়হান রাফির সঙ্গে এখন আমার সম্পর্কটা পরিবারের সদস্যদের মতো। আগামী জানুয়ারি থেকে আমাদের সিনেমার শুটিং শুরু হবে, আশা করছি, ভালো একটি কাজ হবে।’

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন