'কেয়ামত থেকে কেয়ামত' ছবির পরিচালক সস্ত্রীক করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

শরী‌রে যে করোনাভাইরাস বহন করে চলছেন, তা টের পাননি ‘কেয়ামত থেকে কেয়ামত’খ্যাত পরিচালক সোহানুর রহমান সোহান। যখন জানতে পারলেন ভাইরাস‌টি তাঁর শরী‌রে বাসা বেঁধেছে, তত‌ দি‌নে তিনি আবার সুস্থতার প‌থে। ৬ আগস্ট নমুনা পরীক্ষা ক‌রানোর পর তাঁর শরীরে কো‌ভিড–১৯ ভাইরাস ধরা প‌ড়ে। করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ হলেও এখন মোটামুটি সুস্থ আছেন এই পরিচালক।

আজ শনিবার সকা‌লে প্রথম আলোকে সোহানুর রহমান বলেন, ‘ডাক্তার ব‌লে‌ছেন, আমি এখন অনেকটাই সুস্থ। তেমন কোনো সমস্যা নেই আমার। দ্রুত সে‌রে উঠ‌ছি আমি। বাসায়ই আছি, আইসোলোশনে থাকছি।’ কথা বলার সময় প‌রিচালকের বেশ চাঙা মনোভাব কণ্ঠে ফুটে ওঠে। ছিল আত্মবিশ্বাসও।

সোহানুর রহমান ১১-১২ দিন আগে প্রথম অসুস্থতা বোধ করেন। নানা রকম পরীক্ষা করেও অসুস্থতার কারণ বের করতে না পেরে শে‌ষে ক‌রোনার নমুনা পরীক্ষা ক‌রেন। একই দি‌নে নমুনা পরীক্ষা করা হয় তাঁর স্ত্রীরও। প্রতিবেদন হাতে পেলে জানতে পারেন দুজনই করোনা পজিটিভ।

default-image

সোহানুর রহমান বলেন, ‘আমার স্ত্রীও এখন ভালো আছে। আমরা দুজনই সে‌রে উঠ‌ছি।’ তি‌নি জানান, তাঁদের দেখভালের কোনো ত্রুটি হচ্ছে না। তাঁর অসুস্থতার খবর শু‌নে শুভা‌কা‌ঙ্ক্ষীরা খোঁজখবর নিচ্ছেন। তি‌নি হাসিমুখে সবার সঙ্গে কথা বল‌ছেন। তিনি কিছুদিন পর আবার কো‌ভিড–১৯ পরীক্ষা করা‌বেন।

নির্মাতা শিবলী সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। তাঁর পরিচালিত প্রথম ছ‌বি ‘বিশ্বাস অবিশ্বাস’। তাঁর জনপ্রিয় ছবির মধ্যে রয়েছে ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘‌বেনাম বাদশা’, ‘আমার ঘর আমার বে‌হেশত’, ‘স্বজন’, ‘মা যখন বিচারক’, ‘কথা দাও সাথী হ‌বে’, ‘আমার জান আমার প্রাণ’ ইত্যা‌দি। সালমান শাহ, মৌসুমী, শা‌কিল খান, শা‌কিব খানসহ অনেক তারকার শুরুর দিককার আলোচিত ছবির পরিচালক সোহানুর রহমা‌ন সোহান। কয়েক মেয়াদে তিনি চলচ্চিত্র পরিচালক সমিতির গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন