অনন্ত জলিল প্রযোজিত ‘দিন-দ্য ডে’, রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ মুক্তি পেয়েছে এই ঈদে। প্রত্যেকের দাবি, তাঁদের সিনেমা ভালো চলছে। পাওয়া যাচ্ছে না টিকিট। আর এই টিকিট-স্বল্পতাই বলে দেয়, হলে ফিরছেন দর্শক। হলে দর্শক ফিরলেও সিনেমাগুলো নিয়ে চলছে স্নায়ুযুদ্ধ। অভিনেতা-অভিনেত্রীদের পাল্টাপাল্টি আক্রমণে সরগরম নেট দুনিয়া। একে অন্যের সঙ্গে কাদা-ছোড়াছুড়ি খেলায় মেতে উঠেছে।

default-image

শুরু থেকেই অন্য ছবির সংশ্লিষ্টদের সম্পর্কে নেতিবাচক কথা বলছেন ‘দিন-দ্য ডে’ অভিনেতা অনন্ত জলিল ও বর্ষা। সামাজিক যোগাযোগমাধ্যমে তেমনই একটি পোস্টের জবাব দিলেন চিত্রনায়িকা পরীমনি। একটি গণমাধ্যমে করা ‘হলে “পরাণ”-এর দর্শক নেই, সোশ্যাল মিডিয়াতে ফাঁকা আওয়াজ’ শিরোনামের সংবাদ শেয়ার করেন অনন্ত জলিল। আর ‘পরাণ’ সিনেমায় অভিনয় করেছেন পরীমনির স্বামী শরীফুল রাজ।

default-image

এই পোস্টের স্ক্রিনশটসহ সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি প্রতিক্রিয়া জানিয়েছেন। স্ক্রিনশটের ক্যাপশনে তিনি লিখেন, ‘সেইম! আপনার থেকে এ রকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যা-ই হোক, আমি রাজকে নিয়ে “দিন-দ্য ডে” দেখব নিশ্চয়। শুভকামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।’ শেষে ভালোবাসার ইমোজিও দেন তিনি।

default-image

এবার ঈদে মুক্তি পাওয়া তিনটি ছবি ‘দিন-দ্য ডে’, ‘পরাণ’ ও ‘সাইকো’ ঘিরে আলোচনা-সমালোচনা দুই-ই চলছে। মুক্তির পর থেকেই একে অপরকে নিয়ে পাল্টাপাল্টি মন্তব্য করে যাচ্ছেন। সঙ্গে তাঁদের ফেসবুকের সমর্থকেরাও নানা ধরনের নেতিবাচক কর্মকাণ্ড করে যাচ্ছে। একসময় প্রেক্ষাগৃহে সাংবাদিকদের সামনেই ‘দিন-দ্য ডে’ ছবির নায়িকা বর্ষা কান্নায় ভেঙে পড়েছিলেন। কিন্তু এর আগে তিনিও অন্য ছবির পরিচালক-অভিনয়শিল্পীদের নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেন বলে অভিযোগ রয়েছে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন