default-image

‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ বলে যাওয়া নাটকটি শুরু হয় প্রত্যন্ত এক গ্রাম থেকে। যেখানে মায়া আর ভালোবাসায় জড়িয়ে ছিল দুই ভাই–বোন। তাদের নাম মণি আর মণ্ডা। ক্রিকেটপাগল মণ্ডার খেলা দেখে মণির মধ্যেও জন্মে খেলা আর ‘মাশরাফি’র জন্য আবেগ, ভালোবাসা। কিন্তু গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে একসময় মণ্ডা হারিয়ে গেলে ভাইকে খুঁজতে শহরে আসে মণি, কাজ নেয় সাদিক খানের বাড়িতে। এর মধ্যেই ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা।

default-image

পরিচালক সাজ্জাদ সুমন বলেন, ‘মণি এখন দর্শকদের পছন্দের চরিত্র। তার জার্নিটা শুরু হয় অন্যভাবে। সে ভাইকে দেওয়া কথা রাখতে ক্লাব থেকে একাডেমি, আর একাডেমি থেকে বয়সভিত্তিক দলে খেলে জাতীয় পর্যায়ে যেতে চায়। স্বপ্ন পূরণ করতে গিয়ে ছেলে সেজে খেলতে খেলতে হাঁপিয়ে ওঠে মণি। নাটকের দর্শকদেরও প্রশ্ন জন্মেছে, আর কত দিন পরিচয় লুকিয়ে রাখবে মণি। সে কি ভাইকে দেওয়া কথা রাখতে পারবে? ক্রিকেট নিয়ে তার যে স্বপ্নের শুরু, সেটা কি পূরণ হবে—এগুলো নিয়ে দর্শক আমাদের কাছে প্রশ্ন করেন। কী হবে, জানতে চান। এসব নিয়ে আগামী পর্বগুলোয় আরও বেশি ক্লাইমেক্স তৈরি হবে। আমি খুবই আনন্দিত, আমাদের সিরিয়ালটি দর্শক পছন্দ করেছেন।’

default-image

অভিনয় দিয়ে এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে মণি আর আয়ান চরিত্রে অভিনয় করা সাফানা নমনি ও হামিম। এ ছাড়া নাটকে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুত্ফর রহমান জর্জ, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, মাইমুনা ফেরদৌস মম, তিনু করিমসহ অনেকে। প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচারিত হয় নাটকটি। পরে নাটকটি দীপ্ত ইউটিউব ও ফেসবুকে দেখা যায়।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন