default-image

গতকাল বুধবার অগ্রিম টিকিট বিক্রি শুরুর পর কাউন্টারে ‘হাওয়া’র টিকিটের জন্য হুমড়ি খেয়ে পড়েন দর্শক। মুহূর্তেই ফুরিয়ে যায় প্রথম দিনের তিনটি প্রদর্শনীর সব টিকিট। আজ বৃহস্পতিবারও অগ্রিম টিকিটের জন্য কাউন্টারে ঢল নামে দর্শকের। আপাতত শুক্র ও শনিবারের অগ্রিম টিকিট ছাড়া হয়েছে। দুই দিনে ৩৪৫ আসনের সিনেপ্লেক্সের সব প্রদর্শনীর টিকিট বিক্রি হয়েছে। সবচেয়ে বেশি চাপ দুপুর ও বৈকালিক শো–এর টিকিটের। শিক্ষার্থী ও তরুণেরা দলে দলে আসছেন অগ্রিম টিকিট কিনতে। কাঙ্ক্ষিত শো–এর টিকিট না পেয়ে অনেক দর্শক ফিরে গেছেন।

মধুবন সিনেপ্লেক্সের মালিক আর এম ইউনুস আরও বলেন, আগামী রোববারের অগ্রিম টিকিট এখনো ছাড়া হয়নি। কিন্তু প্রথম দুই দিনের টিকিট না পেয়ে দর্শকেরা রোববারের টিকিটের জন্য বুকিং দিয়ে রেখেছেন। শুক্রবার বিক্রি করা হবে রোববারের টিকিট। কিন্তু এক দিন আগেই টিকিটের জন্য চাপ বেড়েছে।
মধুবন সিনেপ্লেক্সের ব্যবস্থাপক মুকুল হোসেন বলেন, দীর্ঘদিন পর সিনেমায় সুদিন ফিরেছে। এক সপ্তাহ ধরে চলছে ‘পরান’। প্রথম দুই দিন ছিল হাউজফুল। এখনো দাপট কমেনি ‘পরান’–এর। সপ্তাহ শেষেও প্রতিটি শোতে টিকিট বিক্রি গড়ে ৭০ শতাংশ। প্রতিদিন গড়ে ৮০ হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে। কিন্তু ‘হাওয়া’ মুক্তি পাওয়ায় দর্শকের চাহিদা থাকার পরও ‘পরান’ আজ নামছে। ‘হাওয়া’র অগ্রিম টিকিট বিক্রিও জমজমাট। অবস্থা দেখে মনে হচ্ছে, হাওয়ায় মাতোয়ারা দর্শক। এ সিনেমায় সুপারডুপার হিট ব্যবসা হবে।

‘হাওয়া’র অগ্রিম ৫০টি টিকিটসহ নিজের ছবি ফেসবুকে পোস্ট করেছেন বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থী কাব্য কবীর। তিনি লিখেছেন, “‘হাওয়া’ এবং আমরা ৫০ জন’।

মুক্তির আগেই ‘সাদা সাদা, কালা কালা’ গান ‘ভাইরাল’ হয়েছে নেট–দুনিয়ায়। গানটির স্রষ্টা হাশিম মাহমুদও এখন আলোচনায়। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং ফেইসকার্ড প্রোডাকশন প্রযোজিত গভীর সমুদ্রে মাছ ধরার ট্রলার ও জেলেদের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘হাওয়া’ সিনেমার পোস্টার ও ট্রেলারও মুগ্ধতা ছড়িয়েছে দর্শকের মধ্যে। মেজবাউর রহমান সুমনের কাহিনি ও পরিচালনায় ‘হাওয়া’ সিনেমায় চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান, বাবলু বোস প্রমুখ অভিনয় করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন