default-image

ভারতীয় এক শীর্ষ স্থানীয় পত্রিকার খবর অনুযায়ী, দিশা আর টাইগার একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন। আর এ বছরের শুরু থেকেই তাঁদের মধ্যে মন–কষাকষি চলছিল। তবে মন–কষাকষির আসল কারণ এখনো প্রকাশ্যে আসেনি। টাইগারের এক ঘনিষ্ঠ বন্ধু নিশ্চিত করেছেন যে কয়েক সপ্তাহ আগে তিনি এই ব্রেকআপের বিষয়ে জানতে পেরেছেন। আর তিনি জানিয়েছেন যে টাগার চান না এই ব্রেকআপের বিষয়টি কাউকে জানাতে। কারণ, টাইগার এখন শুধু নিজের কাজে মন দিতে চান। এসব খবর তাঁর কাজকে প্রভাবিত করতে পারে বলে টাইগার মনে করেন।

তবে টাইগার আর দিশার মধ্যে ব্রেকআপ হলেও তাঁরা আজও একে অপরের ভালো বন্ধু। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা একে অপরকে অনুসরণ করেন। আর এই জুটি একে অপরের ছবির প্রচারণা করছেন। তবে প্রেমে ভাঙনের খবর নিয়ে তাঁদের এখনো কোনো প্রতিক্রিয়া আসেনি।

default-image

দিশা এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘এক ভিলেন রিটার্নস’-এর প্রচারণায়। ছবির প্রচারণার সময় এই বলিউড নায়িকার মুখে কিন্তু বারবার টাইগারের জয়গান শোনা গেছে। বিভিন্ন পত্রিকাকে সাক্ষাৎকারের সময় দিশা জানিয়েছেন যে বলিউডি নায়কদের মধ্যে টাইগার তাঁর চোখে সেরা আর সবচেয়ে সুন্দর দেখতে।

default-image

এই বলিউড অভিনেত্রীকে সম্প্রতি টাইগারের এক ঝুড়ি প্রশংসা করতেও শোনা গেছে। দিশা জানিয়েছেন যে টাইগারের থেকেই তিনি নিয়মানুবর্তিতা শিখেছেন। আর টাইগারই তাঁকে মার্শাল আর্ট শিখতে অনুপ্রাণিত করেছেন বলে এই বলিউডকন্যা জানিছেন।
২৯ জুলাই বড় পর্দায় আসতে চলেছে দিশা, অর্জুন কাপুর, জন আব্রাহাম, আর তারা সুতারিয়া অভিনীত ছবি ‘এক ভিলেন রিটার্নস’। মোহিত সুরি পরিচালিত এই ছবি ‘এক ভিলেন’-এর সিক্যুয়েল।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন